Bangladesh Pratidin

ফোকাস

  • দশ জেলায় বন্দুকযুদ্ধে পৌর কাউন্সিলরসহ নিহত ১০
প্রকাশ : ২৭ ডিসেম্বর, ২০১৭ ১৪:১১ অনলাইন ভার্সন
আপডেট : ২৭ ডিসেম্বর, ২০১৭ ১৫:৫৮
তিন দিনের সফরে বাহরাইনে আসছেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী
একরামুল হক (টিটু), বাহরাইন:
তিন দিনের সফরে বাহরাইনে আসছেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী
ফাইল ছবি

বিজয়ের ৪৭ বছর পদার্পনে সরকারের উন্নয়ন ও সফলতার নয় বছর শীর্ষক আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দিতে তিন দিনের ব্যক্তিগত সফরে আজ বাহরাইন আসছেন বাংলাদেশ সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান। এ সময় তার সাথে থাকবেন কানাডাস্থ বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও দৈনিক শূভ প্রতিদিনের প্রকাশক ও সম্পাদক সরওয়ার হোসেন। 

আজ স্থানীয় সময় দুপুর ১টা ২০মিনিটে গালফ এয়ার একটি প্লাইটে বাহরাইন আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরন করবেন তিনি। এ সময় বাহরাইন সরকারের পক্ষ থেকে আইন শৃংখলা বাহিনীর কঠোর নিরাপত্তার মধ্যে বিমান বন্দরে তাকে অভ্যর্থনা জানাবেন বাহরাইনস্থ বাংলাদেশ দূতাবাস, বঙ্গবন্ধু ফাউন্ডেশন ও কমিউনিটির নেতৃবৃন্দ। 

একই দিন সন্ধ্যা সাড়ে ৭ টায় মন্ত্রী বাহরাইনে বাংলাদেশ দূতাবাসের উদ্যোগে আয়োজিত এক সভায় বাহরাইন প্রবাসী সকল বাংলাদেশী ও কমিউনিটি নেতৃবৃন্দের সাথে আলোচনা ও মত বিনিময় করবেন। এ সময় সকলের পক্ষ থেকে তাকে সংবর্ধনা জানানো হবে। পর দিন ২৮ ডিসেম্বর বৃহস্প্রতিবার স্থানীয় সময় সন্ধ্যা ৭ টায় আলহুরা আশরাফ সনি হলে বাহরাইনস্থ বঙ্গবন্ধু ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত বিজয়ের ৪৬ বছর, সরকারের উন্নয়ন ও সফলতার ৯ বছর শীর্ষক আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দিবেন তিনি। 

২৯ ডিসেম্বর শুক্রবার মধ্যাহ্নভোজের পর নন রেসিডেন্সিয়াল বাংলাদেশ গ্লোবাল (এন আর বি) ও ব্যাবসায়ীদের সাথে বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা ও মতবিনিময় করবেন তিনি। এ ছাড়া বাহরাইন সরকারের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে বৈঠকের কথা রয়েছে তার। ৩০ ডিসেম্বর শনিবার দুপুরে বাহরাইনস্থ বৃহত্তর সিলেটবাসীদের সাথে সভা শেষে স্থানীয় সময় রাত ১২ টায় গালফ এয়ার ফ্লাইটে বাহরাইন ত্যাগ করবেন তিনি।


বিডি প্রতিদিন/২৭ ডিসেম্বর ২০১৭/হিমেল

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow