২৭ আগস্ট, ২০২৪ ২০:৩৭

আগামী দিনের রাজনীতি হবে জনগণের কল্যাণে: ইশরাক

নিজস্ব প্রতিবেদক

আগামী দিনের রাজনীতি হবে জনগণের কল্যাণে: ইশরাক

বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেছেন, আগামী দিনের রাজনীতি হবে কেবলমাত্র জনগণের স্বার্থে, জনগণের পাশে দাঁড়ানোর জন্য, বাংলাদেশের স্বাধীনতার সার্বভৌমত্বকে রক্ষা করার জন্য। 

মঙ্গলবার লক্ষ্মীপুরের রামগঞ্জে বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ বিতরণকালে তিনি এ কথা বলেন।

এসময় ইশরাক হোসেন বলেন, আওয়ামী লীগ বাংলাদেশকে লুটপাট করেছে, বাংলাদেশের মাটিতে তারা নিজেদের পৈত্রিক সম্পত্তি মনে করেছে। গত ৫ আগস্ট স্বৈরাচারের পতনের পর আমরা এখন স্বাধীন বাংলাদেশের  নিশ্বাস নিতে পারছি। আত্মসম্মানের সাথে একজন নাগরিকের সম্মান নিয়ে আমরা বসবাস করতে পারছি। 

তিনি বলেন, প্রাকৃতিক কারণ এবং ভারতের কারণে দেশের পূর্বাঞ্চলের ১১টি জেলায় বন্যা হয়েছে। এতে ব্যাপক ক্ষয়-ক্ষতি হয়েছে। অনেক মানুষ মারা গেছে, বহু মানুষ যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে। অনেকেই বাড়ি ঘরে যেতে পারছে না। একটা ভয়াবহ পরিচিতি সৃষ্টি হয়েছে। এই পরিস্থিতিতে আমাদের নেত্রী বেগম খালেদা জিয়া ও আমাদের নেতা তারেক রহমানের নির্দেশে এবং তাদের নেতৃত্বে বিএনপি মানুষের পাশে দাঁড়ানোর কর্মসূচি হাতে নিয়েছি। বিএনপি আপনাদের পাশে আছে।

বিএনপির এই তরুণ নেতা বলেন, দেশের মানুষ যখন বন্যাসহ প্রাকৃতিক দুর্যোগে পড়েছে তখন আওয়ামী লীগের নেতাকর্মীরা ঢাকায় বসে ভোগ বিলাসে জীবন কাটিয়েছে। আগামী দিনে আমরা এই রাজনীতির ধারা ভাঙতে চাই, সেই স্বার্থপর রাজনীতির ধারা ভাঙতে চাই। আগামী দিনের যে কোনো প্রাকৃতিক দুর্যোগে আমরা আপনাদের পাশে থাকবো।

লক্ষ্মীপুরের রামগঞ্জ কলেজ গেট সংলগ্ন এলাকায় আয়োজিত এই ত্রাণ বিতরণ অনুষ্ঠানে লক্ষ্মীপুর-১ আসনে বিএনপির সাবেক সংসদ সদস্য নাজিম উদ্দিন আহমেদ, মুন্সিগঞ্জ জেলা বিএনপির সদস্য ইঞ্জিনিয়ার মাশরুক হোসেন, গেন্ডারিয়া থানা বিএনপির সভাপতি মকবুল হোসেন টিপু, সাধারণ সম্পাদক আব্দুল কাদির, ঢাকার ৪১নং ওয়ার্ডের কাউন্সিলর লিয়াকত আলী উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর