১৫ অক্টোবর, ২০২৪ ১৯:০৯

এ সরকারের পক্ষে জনদুর্ভোগ কমানো সম্ভব না: আব্দুস সালাম

নিজস্ব প্রতিবেদক

এ সরকারের পক্ষে জনদুর্ভোগ কমানো সম্ভব না: আব্দুস সালাম

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম অন্তর্বর্তীকালীন সরকারের উদ্দেশে বলেছেন, অনতিবিলম্বে জনদুর্ভোগ কিভাবে কমানো যায় সেদিকে মনোযোগ দেন। আমরা জানি, জনদুর্ভোগ আপনাদের পক্ষে কমানো সম্ভব না। তার জন্য একটা রাজনৈতিক সরকার দরকার। যত দ্রুত নির্বাচন দিবেন নির্বাচিত সরকার তত দ্রুত সমাধান দিতে পারবে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ডেঙ্গু প্রতিরোধে মানুষের বাসায় বাসায় ও ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে সচেতনতামূলক লিফলেট বিতরণকালে তিনি এ কথা বলেন। 

মঙ্গলবার রমনা থানা ১৯নং ওয়ার্ড বিএনপির উদ্যোগে রাজধানীর সিদ্ধেশ্বরী বালুর মাঠ থেকে এই লিফলেট বিতরণ কর্মসূচি শুরু হয়।

আব্দুস সালাম বলেন, শেখ হাসিনা বিদায় নিয়েছেন। কিন্তু বিদায় নেওয়ার পরও শেখ হাসিনা দোসরদের রেখে গেছেন তাদের এখনও বিদায় হয়নি। সিটি কর্পোরেশন এখন পর্যন্ত কোনো কাজ করতে পারছে না বা করছে না। 

বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালামের নেতৃত্বে সিদ্ধেশ্বরী বালুর মাঠ থেকে শুরু হয়ে ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজ, বেইলী রোড, শান্তিনগর মোড়, মালিবাগ সিআইডি অফিস মোড় হয়ে মৌচাকে গিয়ে লিফলেট বিতরণ কর্মসূচি শেষ হয়। সঙ্গে ছিলেন ঢাকা মহানগর দক্ষিণের স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সাদ মোর্শেদ পাপ্পা, রমনা থানা বিএনপির সভাপতি তোফাজ্জল হোসেন, ১৯নং ওয়ার্ড বিএনপির সভাপতি আবদুল মোতালেব রুবেল, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, বিএনপি নেতা আশরাফ হোসেন, ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় সহ-সভাপতি রাফিজুল হাই রাফিজসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর