Bangladesh Pratidin

প্রকাশ : ১৬ এপ্রিল, ২০১৮ ০০:১৮ অনলাইন ভার্সন
স্বর্ণের জুতা পায়ে বর সাজলেন 'সালমান'!
অনলাইন ডেস্ক
স্বর্ণের জুতা পায়ে বর সাজলেন 'সালমান'!
সংগৃহীত ছবি

বিশ্বজুড়েই মানুষের কাছে স্বর্ণের কদর গগনচুম্বী। বিশেষ করে নারীদের কাছে স্বর্ণ অতীব মূল্যবান। আর বিয়ে-শাদির অনুষ্ঠানে তো স্বর্ণ না হলে চলেই না। এমনকি স্বর্ণ নিয়ে দরকষাকষিতে অনেকের বিয়েও ভেস্তে যায়। তবে এবার স্বর্ণ নিয়ে এক লঙ্কা কাণ্ড করেছেন এক পাকিস্তানি যুবক। বিয়ে করতে এসে স্বর্ণের জুতা জোড়া পরে এসেছেন তিনি। আর এতেই মানুষের চোখ কপালে উঠার মতো।

স্থানীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, ওই যুবকের নাম সালমান শাহিদ। সে পাকিস্তানের লাহোরের বাসিন্দা ও ব্যবসায়ী। সম্প্রতি বিয়ের অভ্যর্থনা অনুষ্ঠানে সালমান স্বর্ণের জুতা পরে উপস্থিত হন। শুধু তাই নয়, অনুষ্ঠানে স্বর্ণের জুতার সঙ্গে মিলিয়ে তিনি সোনালি রঙের স্যুট-টাইও পরেছেন।

জানা গেছে, সালমানের পরা স্যুটের দাম ৬৩ হাজার পাকিস্তানি রুপি, যা দেখতে স্বচ্ছ সোনার মতো। খাঁটি সোনায় তৈরি ৩২০ গ্রাম ওজনের জুতা জোড়ার দাম ১৭ লাখ রুপি। তাঁর পায়ে, গায়ে ও সারা শরীরে—সব মিলিয়ে ২৫ লাখ পাকিস্তানি রুপি মূল্যের সাজসজ্জার সামগ্রী ছিল।

স্বর্ণের জুতা পরিধান নিয়ে সালমান জানান, ‘মানুষ স্বর্ণ পরে তাদের গলায় বা মাথার মুকুট হিসেবে। আর আমি সব সময় স্বর্ণেল জুতা পরতে চেয়েছি। আমি মানুষকে বলতে চেয়েছি যে সম্পদ হচ্ছে পায়ের পাতার ধুলোর মতো। তাই সেখানেই রাখা উচিত।’ 

বিডিপ্রতিদিন/ ই-জাহান

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow