২৪ জুলাই, ২০২৪ ১৪:২৪

বিয়ের মাত্র তিন মিনিটে বিচ্ছেদ!

অনলাইন ডেস্ক

বিয়ের মাত্র তিন মিনিটে বিচ্ছেদ!

কুয়েতে এক বিয়ের অনুষ্ঠান এমন এক আকস্মিক ঘটনার মধ্যে দিয়ে গেল, যা বেশিরভাগ মানুষের কল্পনার বাইরে ছিল। বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হওয়ার পর নবদম্পতি আদালত কক্ষ থেকে বের হচ্ছিলেন। এমন সময়ে কনে হোঁচট খেয়ে পড়ে যান। বর ক্ষোভের সুরে কনেকে ‘নির্বোধ’ বলে সমালোচনা করেন। কনের মনে এই অপমানবোধ জাগ্রত হলে, তিনি সঙ্গে সঙ্গে বিচারের জন্য বিচারকের কাছে চলে যান।

ফলস্বরূপ, বিয়ের মাত্র তিন মিনিটের মধ্যেই বিচ্ছেদের আবেদন জমা পড়ে এবং বিচারক বিচ্ছেদের সিদ্ধান্ত দেন। কুয়েতের ইতিহাসে এটি সম্ভবত সবচেয়ে স্বল্পস্থায়ী বিয়ে বলে মনে করা হচ্ছে। ঘটনাটি ২০১৯ সালের হলেও, সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ফের ভাইরাল হয়েছে।

সোশ্যাল মিডিয়া এক্স-এ একজন ব্যবহারকারী পোস্ট করেছেন, এমন অপমানের শিকার হয়ে কনের এ ধরনের প্রতিক্রিয়া প্রশংসনীয়। তিনি মন্তব্য করেছেন, বিয়েতে যদি পারস্পরিক সম্মান না থাকে, তবে সেই সম্পর্ক শুরু থেকেই ব্যর্থ হতে পারে।

আরেকজনের মতে, শুরুতেই এমন আচরণ কারো দ্বারা প্রদর্শিত হলে, তাকে ছেড়ে দেওয়া উচিত।

এর আগেও এমন দ্রুত বিচ্ছেদের ঘটনা ঘটেছে। ২০০৪ সালে যুক্তরাজ্যের ম্যানচেস্টারে স্কট ম্যাককি ও ভিক্টোরিয়া অ্যান্ডারসনের বিয়ের আনুষ্ঠানিকতা শেষ হওয়ার দেড় ঘণ্টার মাথায় তাদের সম্পর্ক ভেঙে যায়। কনের মেয়েসঙ্গীদের সঙ্গে বরের ঘনিষ্ঠতায় ক্ষুব্ধ হয়ে কনে বিয়েটি ভেঙে দেন।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর