শিরোনাম
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০১৫ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশ- এ বিদায়ী সংবর্ধনা, ২০১৫ সম্প্রতি অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান এমপি এবং সভাপতি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আবদুল মান্নান চৌধুরী। গ্র্যাজুয়েশন সম্পন্ন করা ৩৮০ জন শিক্ষার্থীকে ক্রেস্ট প্রদান করা হয়।

 

প্রাইম ব্যাংক লিমিটেড দীর্ঘমেয়াদি অর্থায়ন তহবিল ব্যবহারের লক্ষ্যে বাংলাদেশ ব্যাংকের সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছে। বাংলাদেশ ব্যাংকের গভর্নর ড. আতিউর রহমানের উপস্থিতিতে প্রাইম ব্যাংকের এমডি আহমেদ কামাল খান চৌধুরী এবং বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক মো. আহসান উল্লাহ চুক্তিতে স্বাক্ষর করেন।


 

ঢাকা বিশ্ববিদ্যালয় ও ড্যাফোডিল কম্পিউটার্স লিমিটেড, ঢাবি শিক্ষার্থীদের মাঝে ল্যাপটপ প্রদান বিষয়ে সমঝোতা স্বাক্ষরিত হয়। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. মো. কামাল উদ্দিন ও ড্যাফোডিল কম্পিউটার্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. সবুর খান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।


 

দেশের প্রথম ডিজিটাল ইউনিভার্সিটি হিসেবে নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ  আÍপ্রকাশ করেছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের চেয়ারম্যান প্রফেসর আবদুল মান্নান এবং সভাপতিত্ব করেন নর্দান ইউনিভার্সিটির ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ড. এ. ডব্লিউ এম আবদুল হক।


 

দেশের ৬০টি প্রতিষ্ঠানের ব্র্যান্ডের পণ্য ও সেবার লক্ষ্যে ‘নাজরানা প্রিভিলেজ কার্ড’র কার্যক্রম উদ্বোধন করেন ডায়মন্ড ওয়ার্ল্ড লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক দিলীপ কুমার আগরওয়ালা। উপস্থিত ছিলেন ৬০টি চুক্তি স্বাক্ষরিত প্রতিষ্ঠানের প্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও গণ্যমাধ্যম কর্মীরা।


 

গ্রাহক সেবাকে আরও উন্নত ও আনন্দদায়ক করতে স্বপ্ন বছরজুড়ে আয়োজন করে থাকে বিভিন্ন ধরনের পুরস্কার ও প্রমোশনাল অফারের। এরই ধারাবাহিকতায় সম্প্রতি অনুষ্ঠিত হলো ‘চলো স্বপ্নের সাথে দূরে কোথাও  ২০১৫’ ক্যাম্পেইনের পুরস্কার বিতরণী অনুষ্ঠান।         -অর্থ ও বাণিজ্য ডেস্ক

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর