বুধবার, ৩ জানুয়ারি, ২০১৮ ০০:০০ টা

কর্পোরেটকর্নার

কর্পোরেটকর্নার

রাজশাহীর কোর্ট বাজারে পূবালী ব্যাংক লিমিটেডের ৪৬২তম শাখা সম্প্রতি  উদ্বোধন করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজশাহী-২ আসনের  সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা এবং বিশেষ অতিথি ছিলেন পূবালী ব্যাংক লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক শফিউল আলম খান চৌধুরী।

 

ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদের মেধাবী ছাত্রদের উত্সাহ প্রদান, মেধার স্বীকৃতি এবং তাদের শিক্ষা কার্যক্রমকে সুদৃঢ় করতে বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড ‘বার্জার অ্যাওয়ার্ড ফর স্টুডেন্টস অব ফাইন আর্ট, ইউনিভার্সিটি অব ঢাকা’ শীর্ষক একটি বার্ষিক শিক্ষাবৃত্তি প্রদান করার উদ্যোগ নিয়েছে।

 

সম্প্রতি ট্রাস্ট ব্যাংক লিমিটেডের স্থানান্তরিত জয়পাড়া শাখার উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা ইশতিয়াক আহমেদ চৌধুরী। এ সময় ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ফারুক মঈনউদ্দীন,  ঊর্ধ্বতন কর্মকর্তারা এবং আমন্ত্রিত অন্যান্য গণ্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন।

 

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মো. আবদুল হামিদ মিঞা ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় ব্যাংকের প্যাভিলিয়ন উদ্বোধন করেন। এ সময় ব্যাংকের এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মো. মাহবুব-উল-আলম ও ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া উপস্থিত ছিলেন।

 

প্রাইম ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ও সিবিও মো. তৌহিদুল আলম খান সম্প্রতি টাঙ্গাইলে সোসাইটি ফর সোস্যাল সার্ভিসের (এসএসএস) মাধ্যমে আর্থিক অন্তর্ভুক্তি কার্যক্রমের আওতায় ১০ টাকার হিসাবধারীদের মাঝে চেকবই ও ঋণ বিতরণ করেন। এ সময় উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন ।

 

শনিবার প্রাইম ইউনিভার্সিটি বোর্ড অব ট্রাস্টিজের বার্ষিক সাধারণ সভা ২০১৭ ইউনিভার্সিটির সভাকক্ষে সম্প্রতি অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন প্রাইম ইউনিভার্সিটি বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান মীর শাহাবুদ্দিন। বার্ষিক সাধারণ সভায় বোর্ড অব ট্রাস্টিজের নতুন কমিটি গঠন করা হয়।        -বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর