বুধবার, ১৯ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

ফার্নিচার হোমস্টোর ব্র্যান্ড অ্যাশলের প্রথম শোরুম উদ্বোধন এর মাধ্যমে বাংলাদেশে অ্যাশলে ফার্নিচারের যাত্রা শুরু হলো। পারটেক্স স্টার গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান পারটেক্স হোমস্টোর লিমিটেড অ্যাশলের ট্রেড মার্ক ইউসেজ লাইসেন্সি হিসেবে  বাংলাদেশে অ্যাশলেকে উপস্থাপন করছে।


 

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ও ভারতের সাউথ এশিয়ান ইউনিভার্সিটির দুই দিনব্যাপী ‘ইন্টারন্যাশনাল জয়েন্ট কনফারেন্স অন কম্পিউটেশনাল ইন্টিলিজেন্স-২০১৮’ শীর্ষক উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের চেয়ারম্যান অধ্যাপক ড. আবদুল মান্নান।


 

সাউথইস্ট বিশ্ববিদ্যালয় ও চায়নার চংকিং সিটি ম্যানেজমেন্ট কলেজের সঙ্গে গতকাল একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়। সমঝোতা চুক্তি অনুযায়ী উভয় প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও শিক্ষকরা পাঠগ্রহণ ও গবেষণা ক্ষেত্রে পারস্পারিক সহযোগিতা করবেন।


 

রাজধানীর আগারগাঁওস্থ বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল ভবনে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়ের অধীন প্রকল্প এলআইসিটি  এবং বিজ্ঞাপনী সংস্থা এক্সপ্রেশানস লিমিটেডের মধ্যে  প্রচারণামূলক কার্যক্রম পরিচালনা এবং বিপণন উপকরণ তৈরির উদ্দেশ্যে  একটি এমওইউ স্বাক্ষরিত হয়েছে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর