রবিবার, ৩ এপ্রিল, ২০২২ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

উত্তরা  গ্রুপ অব কোম্পানির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মতিউর রহমান জাপান সরকার কর্তৃক প্রদত্ত ‘দি অর্ডার অব দ্য রাইজিং সান, গোল্ড রেইস উইথ রোসেট’ ২০২১ পুরস্কার গ্রহণ করেছেন। বাংলাদেশে নিযুক্ত জাপানের রাষ্ট্রদূত ইতো নাওকি এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে এ পুরস্কার তুলে দেন।

সচিবালয়ের পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সম্মেলন কক্ষে পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের অধিভুক্ত ক্ষুদ্র কৃষক উন্নয়ন ফাউন্ডেশন (এসএফডিএফ) এবং আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা Global Alliance for Improved Nutrition (GAIN)-এর মধ্যে একটি সমঝোতা স্মারক (MoU) স্বাক্ষরিত হয়েছে ।

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক প্রেজেন্টস গ্লোবাল মানি উইক-২০২২-এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান ড্যাফোডিল এডুকেশন নেটওয়ার্কের ৭১ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

সম্প্রতি প্রিমিয়ার ব্যাংকের প্রধান কার্যালয়ে ইসলামী ব্যাংকিং উইন্ডো সেবাকে সম্প্রসারিত করার লক্ষে পাঁচটি শাখায় (ঢাকার বংশাল শাখায়, কিশোরগঞ্জের বাঁশগাড়ি শাখায়, গাজীপুরের বোর্ড বাজার শাখায়, ফরিদপুর শাখায় এবং নরসিংদী শাখায়) ভার্চুয়াল প্লাটফর্মের মাধ্যমে ইসলামী ব্যাংকিং উইন্ডো সেবা উদ্বোধন করা হয়। -বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর