মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০২২ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

ব্যবসায় শিক্ষা অনুষদ প্রাঙ্গণে আয়োজিত এক অনুষ্ঠানে, ঢাবি শিক্ষার্থীদের হাতে ‘এমজিআই-মার্কেটিং এলামনাই এসোসিয়েশন স্কলারশিপ’ তুলে দেওয়া হয়। মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ (এমজিআই) এবং ঢাকা বিশ্ববিদ্যালয় মার্কেটিং এলামনাই এসোসিয়েশনের সহায়তায় প্রতিষ্ঠিত কোটি টাকার শিক্ষা বৃত্তি স্কিমের আওতায় মার্কেটিং ডিপার্টমেন্ট-এর পাঁচ ব্যাচের মেধাতালিকা অনুসারে ৫২ জন শিক্ষার্থীদের মধ্যে এ বৃত্তি হস্তান্তর করা হয়েছে।

 

আমিন মোহাম্মদ গ্রুপের আলোকিত বাংলাদেশ ও আশুলিয়া মডেল টাউন আবাসন প্রকল্পে মাঠ পর্যায়ে আরও দক্ষতা অর্জনের লক্ষ্যে এবং প্লট নির্দিষ্ট সময়ে গ্রাহকদের মধ্যে বুঝিয়ে দিতে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে আনন্দঘন পরিবেশে প্রকল্প সমূহ পরিদর্শন করেছেন আমিন মোহাম্মদ ল্যান্ডস ডেভেলপমেন্ট লিমিটেডের কর্মকর্তা-কর্মচারীরা। -বিজ্ঞপ্তি

 

বাজেরিগার এক্সিবিশন

সম্প্রতি মোহাম্মদপুর কলেজ গেটে মুক্তিযোদ্ধা টাওয়ারে অবস্থিত চিল্ড্রেনস পার্কে ‘বাজেরিগার সোসাইটি অব বাংলাদেশ’-এর আয়োজনে দিনব্যাপী ‘৯ম কালার বাজেরিগার এক্সিবিশন-২০২২’ অনুষ্ঠিত হয়েছে। এছাড়াও রয়েছিল দর্শনার্থীদের জন্য একুরিয়াম ফিস ও বিদেশি খরগোশের প্রদর্শনীর ব্যবস্থা। অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন ‘প্রাণিসম্পদ অধিদফতর’-এর মহাপরিচালক ডা. মনজুর মোহাম্মদ শাহজাদা এবং বিশেষ অতিথি ছিলেন ‘সাদিক এগ্রো’ এর স্বত্বাধিকারী ও ‘বাংলাদেশ ডেইরি ফারমার্স অ্যাসোসিয়েশন’-এর সভাপতি মোহাম্মদ ইমরান হোসাইন। -বিজ্ঞপ্তি।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর