রবিবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৩ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

উত্তরা থার্ড ফেইজ ও মেট্রোরেলের প্রধান স্টেশনের পাশেই উত্তরা ভিউতে উদ্বোধন হলো রেডি প্লটের মেলা। বৃহস্পতিবার ফিতা কেটে মেলা উদ্বোধন করেন আমিন মোহাম্মদ ল্যান্ডস ডেভেলপমেন্ট লিমিটেডের হেড অব মার্কেটিং অ্যান্ড সেলস সৈয়দ মোহাম্মদ ওয়াসিম। উপস্থিত ছিলেন আমিন মোহাম্মদ ল্যান্ডস ডেভেলপমেন্ট লিমিটেডের পরিচালক সেলিনা আক্তার, ইঞ্জিনিয়ার সাইদুর রহমানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।


নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন মোহাম্মদ জাহাঙ্গীর আলম, ব্যবস্থাপনা পরিচালক, জিপিএইচ ইস্পাত লিমিটেড ও চেয়ারম্যান জিপিএইচ গ্রুপ এবং ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ ওয়াহিদুল ইসলাম, ডিন, সিভিল ইঞ্জিনিয়ারিং ফ্যাকাল্টি ও বিভাগীয় প্রধান, সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগ, মিলিটারি ইনস্টিটিউট অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি।


সম্প্রতি সিটি ব্যাংক ও বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের মধ্যে একটি সমঝোতা চুক্তি (এমওইউ) স্বাক্ষরিত হয়েছে। ওই অনুষ্ঠানে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন সিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মাসরুর আরেফিন এবং বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. লুৎফুল হাসান। -বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর