শিরোনাম
সোমবার, ২ সেপ্টেম্বর, ২০২৪ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

ন্যাশনাল ব্যাংকের নির্বাহী কমিটির চেয়ারম্যান

২০২৪ পরিচালনা পর্ষদের ৫০৫তম সভায় ন্যাশনাল ব্যাংকের নব গঠিত পরিচালনা পর্ষদের নির্বাহী কমিটি গঠিত হয়। কমিটির চেয়ারম্যান হয়েছেন স্বতন্ত্র পরিচালক মুখলেসুর রহমান।

মুখলেসুর রহমান বাংলাদেশের ব্যাংকিং ইন্ডাস্ট্রির একজন দক্ষ ও পেশাদার ব্যাংকার। দীর্ঘ ৩৮ বছরের ব্যাংকিং ক্যারিয়ারে তিনি সীমান্ত ও এনআরবি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও হিসাবে দায়িত্ব পালন করেছেন।

 

সোশ্যাল ইসলামী ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান

সোশ্যাল ইসলামী ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান নির্বাচিত হলেন অধ্যাপক ড. এম. সাদিকুল ইসলাম, এফসিএমএ।  পরিচালনা পর্ষদের ৫১৬তম সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ফাইন্যান্সে এম.কম., কানাডার ইউনিভার্সিটি অব সাসকাচুয়ান থেকে এমবিএ এবং গ্রিসের এথেন্স ইউনিভার্সিটি অব ইকোনমিক্স অ্যান্ড বিজনেস থেকে ফাইন্যান্সে পিএইচডি ডিগ্রি অর্জন করেছেন।

 

লংকাবাংলা ফাইন্যান্স পিএলসি-এর নতুন ব্যবস্থাপনা পরিচালক

সম্প্রতি হুমায়রা আজম লংকাবাংলা ফাইন্যান্স পিএলসি-এর নতুন ব্যবস্থাপনা পরিচালক হিসেবে যোগদান করেছেন। আর্থিক খাতে হুমায়রা আজম ৩৪ বছর ধরে ব্যবসায়িক পুনর্গঠন ও পরিবর্ধনে বহুমাত্রিক চ্যালেঞ্জ মোকাবিলায় নেতৃত্বের পরিচয় দিয়ে আসছেন। তিনি ১৯৯০ সালে ‘এএনজেড গ্রিন্ডলেজ ব্যাংক’-এ ম্যানেজমেন্ট ট্রেইনি হিসেবে তাঁর কর্মজীবন শুরু করেন। -বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর