Bangladesh Pratidin

প্রকাশ : ১৩ জুন, ২০১৮ ১৮:২৬ অনলাইন ভার্সন
নাকে খত দিয়ে ফিরেছে বিএনপি: খাদ্যমন্ত্রী
নিজস্ব প্রতিবেদক
নাকে খত দিয়ে ফিরেছে বিএনপি: খাদ্যমন্ত্রী
ফাইল ছবি

খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, ক্ষমতায় যাবার জন্য বিএনপি ভারতের কাছে ধর্না দিয়েছিল। কিন্তু নাকে খত দিয়ে ফিরে এসেছে। তাদের সে খায়েশ পূর্ণ হয়নি। আসলে তাদের দেশের ভোটারদের ওপর কোনো আস্থা নেই।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন। 

খাদ্যমন্ত্রী আরো বলেন, দেশে এখনও ১/১১-এর ষড়যন্ত্রকারীরা সক্রিয়। তারা নতুন করে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তারা এখন নতুন ফর্মুলা দিচ্ছে পর পর একাধিকবার প্রধানমন্ত্রী হওয়া উচিত নয়। কিন্তু এসব ষড়যন্ত্র কোনো দিন পূরণ হবে না।

খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম বলেন, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া অসুস্থতার দোহাই দিচ্ছেন। জনগণের সহানুভূতি চাইছেন। আসলে বিএনপি নতুন করে নির্বাচন বানচালের চেষ্টা করছে। নির্বাচন কমিশনকে বিতর্কিত করার চেষ্টা করছে। কিন্তু নির্বাচন যথা সময়ে হবে। এই নির্বাচন কমিশনের অধীনেই সুষ্ঠু ও অবাধ নির্বাচন হবে। তবে আবার যদি নির্বাচন বানচালের চেষ্টা করা হয়, তা কঠোর হাতে প্রতিহত করা হবে। গত ৫ জানুয়ারির নির্বাচনে অংশগ্রহণ না করতে পেরে বিএনপি আত্মহত্যা করতে চেয়েছিল। কিন্তু এবার নির্বাচনে না এলে বিএনপির আত্মহত্যাই হয়ে যাবে।

জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে এ আলোচনা সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি চিত্তরঞ্জন দাস। আরও বক্তব্য রাখেন, আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ,  আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট বলরাম পোদ্দার, অভিনেতা পীযুষ বন্দোপাধ্যায়, জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা, সংবাদ উপস্থাপক রেহানা পারভীন, ড. সেলিনা আক্তার, শাহ্ আলম, বৃষ্টি রানী সরকার, হাবিব উল্লাহ রিপন, আফসারউদ্দিন প্রমুখ।

বিডি-প্রতিদিন/ ই-জাহান

আপনার মন্তব্য

up-arrow