৬ জুলাই, ২০২৪ ২০:০২

বসুন্ধরা গ্রুপের মানবিকতা ছড়িয়ে পড়বে সারা দেশে

ময়নাল হোসেন চৌধুরী, উপদেষ্টা, বসুন্ধরা গ্রুপ

বসুন্ধরা গ্রুপের মানবিকতা ছড়িয়ে পড়বে সারা দেশে

ময়নাল হোসেন চৌধুরী

বসুন্ধরা গ্রুপ সব সময়ই মানুষের কল্যাণে এবং দেশের কল্যাণে কাজ করে। বসুন্ধরা গ্রুপের সেবামূলক কার্যক্রম দেশের প্রান্তিক পর্যায়ে পৌঁছে গেছে। মানুষের মুখে যখন বসুন্ধরা গ্রুপের মানবিকতার গল্প শুনি, তখন খুব ভালো লাগে। কুমিল্লায় যে ২০০ নারী সেলাই মেশিন পেয়েছেন, তাঁদের অনুরোধ করব, আপনারা এই মেশিন বিক্রি করে দেবেন না।

আপনি ও আপনার পরিবার এটাকে ব্যবহার করে স্বাবলম্বী হবেন। তাহলেই আমাদের এই উদ্যোগ সফল। আর আপনারা এই মেশিনের যত্ন করবেন। বসুন্ধরা গ্রুপ কাজ করে যাচ্ছে দেশ ও দেশের মানুষের কল্যাণে। তাদের এই মানবিক কাজগুলো সারা দেশে ছড়িয়ে পড়বে।

বসুন্ধরা গ্রুপ অসহায় ও অনগ্রসর নারী ছাড়াও দরিদ্র পরিবারের শিক্ষার্থীদের পড়াশোনা নির্বিঘ্নে চালিয়ে নিতে দিচ্ছে শিক্ষাবৃত্তি। বসুন্ধরা গ্রুপের কল্যাণে কয়েক হাজার দরিদ্র শিক্ষার্থী নির্বিঘ্নে পড়ালেখা করতে পারছে। অনেকের পূরণ হচ্ছে উচ্চশিক্ষা গ্রহণের সুযোগ।

বসুন্ধরা গ্রুপ সুদ ও সার্ভিস চার্জ মুক্ত ঋণ দিয়ে থাকে। শীতের সময় শীত নিবারণে কম্বল, করোনাকালে অভাবী দরিদ্র মানুষকে খাদ্য সহায়তাসহ বিভিন্ন মানবকল্যাণমূলক কাজ সারা বছরই করে যাচ্ছে দেশের শীর্ষ শিল্পপ্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপ।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর