সোমবার, ১৪ এপ্রিল, ২০১৪ ০০:০০ টা

ঢাবিতে তোফায়েল-নাজমুলের কুশপুত্তলিকা দাহ

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে নিয়ে কটূক্তি করায় বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এবং ছাত্রলীগ সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলমের কুশপুত্তলিকা দাহ করেছে ছাত্রদল। গতকাল সকালে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদের সামনে সংক্ষিপ্ত সমাবেশ করে এই কুশপুত্তলিকা দাহ করা হয়। এর আগে ক্যাম্পাসে একটি বিক্ষোভ মিছিলও করা হয়। মিছিলটি কলাভবনের সামনে থেকে শুরু হয়ে লাইব্রেরি ঘুরে কেন্দ্রীয় মসজিদের সামনে এসে সমাবেশের মাধ্যমে শেষ হয়।

মিছিলে নেতৃত্ব দেন ছাত্রদল কেন্দ্রীয় সহসভাপতি আবু সাঈদ। আরও উপস্থিত ছিলেন ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সমাজসেবা সম্পাদক আসাদুজ্জামান আসাদ, প্রশিক্ষণবিষয়ক সম্পাদক কাজী মুক্তার হোসেন, ধর্মবিষয়ক সম্পাদক এস এম শামীম রেজা, সহ-ক্রীড়া সম্পাদক আনোয়ার হোসেন, সহ-পাঠাগার সম্পাদক গাজী সুলতান জুয়েল ও গোলাম মোস্তফা, সদস্য সঞ্জয় দে রিপন ও স্বপন মণ্ডল। এ ছাড়া কটূক্তির প্রতিবাদে ছাত্রদলের পক্ষ থেকে দুই দিনের কর্মসূচি ঘোষণা করা হয়েছে।

১৫ এপ্রিল সকাল ১০টায় জাতীয় প্রেসক্লাবে প্রতিবাদ সভা এবং ১৬ এপ্রিল দেশের সব উপজেলা, পৌর ও কলেজসমূহে বিক্ষোভ মিছিল। গতকাল এক প্রেস বিজ্ঞপ্তিতে ছাত্রদল কেন্দ্রীয় সভাপতি বজলুল করিম চৌধুরী আবেদ ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ওবায়দুল হক নাসির এ কর্মসূচি ঘোষণা করেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর