সোমবার, ১৪ এপ্রিল, ২০১৪ ০০:০০ টা

পহেলা বৈশাখে সুবিধা বঞ্চিতদের পাশে বন্ধু প্রতিদিন

পহেলা বৈশাখে সুবিধা বঞ্চিতদের পাশে বন্ধু প্রতিদিন

বাংলাদেশ প্রতিদিনের পাঠক সংগঠন বন্ধু প্রতিদিনের উদ্যোগে পহেলা বৈশাখে সুবিধা বঞ্চিতদের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে। এছাড়া সকালে পান্তা-ইলিশ ও রাতে খিচুড়ির আয়োজন করা হয়। পহেলা বৈশাখে গতকাল সোমবার দিনভর উপজেলার কালিয়া হরিপুর ইউনিয়নের বনবাড়ীয়া বাজারের ইঞ্জিনিয়ারিং মার্কেটে এ অনুষ্ঠান পালন করা হয়।

সকাল ১১টায় নারী-পুরুষের মাঝে শাড়ি-লুঙ্গী বিতরণ উপলক্ষ্যে আলোচনা সভায় বন্ধু প্রতিদিন-এর জেলা আহ্বায়ক অধ্যক্ষ আশরাফুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন কাওয়াকেলা ইউপি চেয়ারম্যান টিএম শাহাদত হোসেন ঠাণ্ডু, বাংলাদেশ প্রতিদিনের প্রশাসনিক কর্মকর্তা মোশাররফ হোসেন, প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক নওশাদ আহমেদ, পাইকপাড়া মডেল হাইস্কুলের প্রধান শিক্ষক আবু সাইদ, কেমিক্যাল ব্যবসায়ী রেদওয়ান জুনায়েত কৌশিক, ফরিদ আহমেদ সুজন ও বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি আব্দুস সামাদ সায়েম।

আলোচনা শেষে ১৫জন নারী পুরুষের মাঝে লুঙ্গি-পাঞ্জাবী ও শাড়ি কাপড় বিতরণ করা হয়। পরে পান্তা-ইলিশের আয়োজন এবং রাতে খিচুড়ির আয়োজন করা হয়। অনুষ্ঠানে বৈশাখী সাদা গেঞ্জি ও হলুদ গামছা পরিহিত প্রায় ৫০জন বন্ধু প্রতিদিন পরিবারের সদস্যরা অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে সার্বিক সহায়তা করেন বন্ধু প্রতিদিনের উপদেষ্টা কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম খান আলীম, ব্যবসায়ী হাফিজ শেখ, রেজাউল করিম লিটন, নতুন বন্ধু পরিবারের সদস্য বহুলুল আহমেদ, এরশাদ রহমান, হোসেন আলী, আব্দুস সাত্তার, জাকির হোসেন প্রদীপ, সোহেল রানা, পান্না আহমেদ, সেলিম শেখ ও মোহাম্মদ আলী।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর