রবিবার, ১৮ অক্টোবর, ২০১৫ ০০:০০ টা

নাশকতার পরিকল্পনা করছে জামায়াত

মিছবাহুর রহমান

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান আলহাজ মিছবাহুর রহমান চৌধুরী বলেছেন, প্রকৌশলী খিজির, মাওলানা ফারুকী, গোপীবাগের পীর এবং দুই বিদেশি হত্যা কোনো বিচ্ছিন্ন ঘটনা নয়। এসব হত্যাকাণ্ডে পরোক্ষ বা প্রত্যক্ষভাবে জামায়াতে ইসলামী জড়িত। জামায়াত নাশকতার মহাপরিকল্পনা করছে। জামায়াতে ইসলামী ও তার মিত্রদের গুপ্তহত্যা, দেশ ও সরকারের বিরুদ্ধে অপপ্রচার এবং নাশকতার অপচেষ্টার প্রতিবাদে পূর্ব ঘোষিত দুই মাসের কর্মসূচির অংশ হিসেবে গতকাল রাজধানীর ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশন মিলনায়তনে দলের ঢাকা বিভাগীয় প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

ঢাকা বিভাগীয় সমন্বয়ক বীর মুক্তিযোদ্ধা আলহাজ জুলকার নাইনের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন শায়খুল হাদিস আল্লামা রুহুল আমিন, আল্লামা মনিরুজ্জামান রাব্বানী, মাওলানা আবু হানিফ, মাওলানা ইউসুফ সিদ্দিকী, মাওলানা নুরুল আলম প্রমুখ।

মিছবাহুর রহমান বলেন, বিদেশে টাকা দিয়ে লবিস্ট নিয়োগ করে জামায়াত শেখ হাসিনা ও বাংলাদেশের বিরুদ্ধে ব্যাপক অপপ্রচার চালাচ্ছে। গুপ্তহত্যা চালিয়ে আতঙ্ক সৃষ্টির অশুভ পাঁয়তারা করছে। তিনি ছাত্রশিবিরের তরুণ কর্মীদের জামায়াত পরিত্যাগ করে সঠিক ইসলামের চর্চা করার আহ্বান জানান। মানবতা, উদারতা ও অসাম্প্রদায়িকতা মহান ইসলামের শিক্ষা। শিবসেনা ও জামায়াতিরা মুদ্রার এপিঠ-ওপিঠ।

সর্বশেষ খবর