শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০১৫ ০০:০০ টা

বাগেরহাটে বঙ্গবন্ধুর ভাস্কর্য উদ্বোধন করলেন এমপি শেখ হেলাল

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের চিতলমারীতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য উদ্বোধন করা হয়েছে। বুধবার বিকালে চিতলমারী উপজেলা পরিষদ প্রাঙ্গণে বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র ও স্থানীয় এমপি শেখ হেলাল উদ্দিন এ ভাস্কর্য উদ্বোধন করেন।

অনুষ্ঠানে শেখ হেলাল বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে যারা বাধা সৃষ্টি করছে তারা দেশবিরোধী, পাকিস্তানের এজেন্ট। তরুণ প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পেরেছে। যুদ্ধাপরাধীদের বিচারের রায় কার্যকর ও চলমান থাকায় দেশবিরোধীরা নানা উন্নয়নমূলক কাজ বাধাগ্রস্ত করছে।

স্বাধীনতাবিরোধীদের নির্মূল করতে নেতা-কর্মীদের কাজ করার আহ্বান জানিয়ে তিনি বলেন, বর্তমান ডিজিটাল যুগে ঘরে বসে শিক্ষার্থীরা সেবা পাচ্ছে। পদ্মা সেতু নিয়ে যে ষড়যন্ত্র চলছে তা থেকে বেরিয়ে মূল সেতুর কাজ শুরু হয়েছে। স্বপ্নের পদ্মা সেতু চালু হলে দক্ষিণ-পশ্চিমাঞ্চলের জেলাগুলোয় উন্নয়ন কর্মকাণ্ড বৃদ্ধি পাবে। পরে তিনি একটি বাড়ি একটি খামার ও পল্লী সঞ্চয় ব্যাংকের নবনির্মিত ভবনের উদ্বোধন করেন। এ সময় সংসদ সদস্য মোস্তফা রশিদী সুজা ও হ্যাপী বড়াল, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য বি এম মোজাম্মেল হক, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. রোকা মিয়া, উপজেলা চেয়ারম্যান মুজিবুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন। এর আগে শেখ হেলাল উদ্দিন আন্তইউনিয়ন ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা উদ্বোধন করেন এমপি হেলাল।

সর্বশেষ খবর