বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি, ২০১৬ ০০:০০ টা

শেখ হাসিনার সরকার বারবার দরকার

——— সৈয়দ আশরাফ

চাঁদপুর প্রতিনিধি

দলের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশটাকে একটি নতুন স্থানে নিয়ে যেতে চান। বাংলাদেশকে মধ্যম আয়ের দেশ হিসেবে গড়ে তোলার জন্য তার অব্যাহত চেষ্টা রয়েছে। তাই শেখ হাসিনার সরকার বারবার দরকার। গতকাল চাঁদপুর স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সৈয়দ আশরাফ বলেন, মুক্তিযুদ্ধের আগে ও পরে বাংলাদেশ যা অর্জন করেছে, তা আওয়ামী লীগেরই অর্জন। পৃথিবীতে এমন কোনো দল নেই, যেই দল ভাষা, স্বাধীনতা ও গণতন্ত্রের জন্য এত রক্ত দিয়েছে। রক্তের বিনিময়ে আমাদের সকল অর্জন এসেছে।

 

সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ড. মহীউদ্দীন খান আলমগীর। চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু নঈম দুলাল পাটওয়ারীর পরিচালনায় বক্তব্য রাখেন, আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, ডা. দীপু মনি, ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, ক্যাপ্টেন (অব.) এ বি এম তাজুল ইসলাম, ড. আবদুর রাজ্জাক, পার্বত্য চট্টগ্রামবিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

নাছির সভাপতি, দুলাল সম্পাদক : প্রথম অধিবেশনের পর বিকালে সৈয়দ আশরাফুল ইসলাম চাঁদপুর পৌরসভার মেয়র নাছির উদ্দিন আহমেদকে সভাপতি এবং আবু নঈম দুলাল পাটওয়ারীকে সাধারণ সম্পাদক ঘোষণা করেন। দুলাল পুনর্নির্বাচিত হয়েছেন।

সর্বশেষ খবর