রবিবার, ৪ জুন, ২০১৭ ০০:০০ টা

ওদের মুখে বাজেটের সমালোচনা মানায় না

ওবায়দুল কাদের

কক্সবাজার প্রতিনিধি

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, দুর্নীতিতে যারা পাঁচ বার চ্যাম্পিয়ন হয়েছে, তাদের মুখে বাজেটে দুর্নীতির অভিযোগ মানায় না। মন্ত্রী  বলেন, জনগণের দুর্দিনে পাশে না দাঁড়িয়ে তারা সরকারের সমালোচনা ও ঢাকায় বসে ফটোসেশনে ব্যস্ত থাকেন। গতকাল দুপুরে কক্সবাজারের মহেশখালীর মাতারবাড়ি উচ্চ বিদ্যালয় মাঠে ক্ষতিগ্রস্তদের ত্রাণ বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ নির্দেশে ঘূর্ণিঝড় মোরায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রমের দ্বিতীয় দিনে গতকাল তিনি আরও বলেন, ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত একজন মানুষও ঘরবাড়িবিহীন ও না খেয়ে থাকবে না, এটি প্রধানমন্ত্রীর নির্দেশ। তাই আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির শীর্ষ নেতাদের নেতৃত্বে ৭টি প্রতিনিধিদল দুর্গত মানুষের পাশে দাঁড়িয়েছে।

মাতারবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছমিউদ্দিনের সভাপতিত্বে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান ও স্থানীয় সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক প্রমুখ। এ সময় ক্ষতিগ্রস্তদের মধ্যে টাকা ও ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

সর্বশেষ খবর