বুধবার, ২৫ অক্টোবর, ২০১৭ ০০:০০ টা
মিরপুর সরকারি বাঙলা কলেজ

নেত্রীকে পেটালেন ছাত্রলীগ নেতা

নিজস্ব প্রতিবেদক

মিরপুর সরকারি বাঙলা কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মজিবুর রহমান অনিকের বিরুদ্ধে মারধরের অভিযোগ করেছেন একই কলেজের ছাত্রলীগের সহসভাপতি শুভ্রা মাহমুদ। শুভ্রা মাহমুদ সাংবাদিকদের বলেন, অনিকের সঙ্গে ইডেন কলেজের দ্বিতীয় বর্ষের এক ছাত্রীর প্রেমের সম্পর্ক ছিল। বিয়ের প্রলোভন দেখিয়ে তার সঙ্গে তিনি শারীরিক সম্পর্ক করেন। কিন্তু পরে আর বিয়ে না করে আরেক মেয়েকে বিয়ে করেন। মেয়েটি পরে শুভ্রার সাহায্যে মামলা করার উদ্যোগ নেন। সোমবার লালবাগ, মিরপুর থানায় ঘুরে মামলা করতে না পেরে তারা আদালতে মামলার সিদ্ধান্ত নেন।

কিন্তু এরই মধ্যে মেয়েটি শুভ্রার বাসায় আছে এমন খবরে গতকাল সকালে অনিক তার অনুসারীদের নিয়ে শুভ্রার দারুস সালাম এলাকার ফ্ল্যাটে যান। সেখানে অনিক, সাদেক ও নিঝু শুভ্রাকে মারধর করেন। মারধরের পর শুভ্রাকে দারুস সালাম থানায় নিয়ে যান তারা। তাকে চার ঘণ্টা থানায় বসিয়ে রাখেন। পরে মুচলেকা নিয়ে তাকে ছেড়ে দেওয়া হয়। যদিও মারধরের অভিযোগ সাংবাদিকদের কাছে অস্বীকার করেছেন অনিক।

প্রসঙ্গত, বাঙলা কলেজ ছাত্রলীগ সভাপতি অনিক ছাত্রলীগের কাফরুল থানার নেত্রী ও মিরপুর বাঙলা কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অনার্সের ছাত্রী ফাতেমা তুজ জোহরা বৃষ্টির আত্মহত্যায় প্ররোচনা মামলার এজাহারভুক্ত দুই নম্বর আসামি।

সর্বশেষ খবর