রবিবার, ২৯ অক্টোবর, ২০১৭ ০০:০০ টা

ত্রিশালে সাবেক এমপির গানম্যান গুলিবিদ্ধ

ময়মনসিংহ প্রতিনিধি

জাতীয় সংসদের সাবেক সদস্য অ্যাডভোকেট রেজা আলীর গানম্যান আজগর আলী (৪৫) গুলিবিদ্ধ হয়েছেন। শনিবার দুপুরে ত্রিশাল উপজেলার ধানিখলা ইউনিয়নে রেজা আলীর মালিকানাধীন খামার ‘রেমি ফার্ম লিমিটেডে’ তিনি গুলিবিদ্ধ হন। ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন দ্রুত আজগরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নিয়ে ভর্তি করিয়েছেন। আজগর এখন লাইফ সাপোর্টে রয়েছেন। আজগর কীভাবে গুলিবিদ্ধ হন তা পরিষ্কার নয়। প্রথম দিকে শোনা যায়, রেজা আলীর গুলিতে তিনি বিদ্ধ হয়েছেন। কিন্তু বিকাল থেকে বলাবলি হয় অন্য কথা রেজা আলীর ঘনিষ্ঠজন হিসেবে পরিচিত অ্যাডভোকেট জিয়াউল হক সবুজ বলেন, আজগর রাইফেল পরিষ্কার করার সময় হঠাৎ গুলি বেরিয়ে যায়। তাতে তিনি পেটে বিদ্ধ হন।

 

এদিকে ত্রিশাল থানার ওসি জাকিউর রহমান জানান, রাইফেলের নয়, শটগানের গুলিতে বিদ্ধ হয়েছেন গানম্যান। লাইফ সাপোর্টে থাকায়  আজগরের সঙ্গে কথা বলা সম্ভব হচ্ছে না।

হাসপাতাল সূত্র জানায়, মমেক হাসপাতালে আজগরকে প্রথমে সার্জারি ওয়ার্ডে রাখা হয়। বোর্ড মিটিংয়ের সিদ্ধান্ত অনুযায়ী  অস্ত্রোপচারের পর তিনি এখন আইসিইউতে চিকিৎসাধীন। কর্তব্যরত এক ডাক্তার বলেন, পেটের যেখানে গুলি লেগেছে অস্ত্র পরিষ্কার করতে গেলে সেখান থেকে গুলি এসে পেটে ঢোকার কথা নয়। আজগরকে হাসপাতালে আনা হলে তিনি ডাক্তারদের কাছে মিনতি করেন,  ‘গুলি লাগছে। স্যার, তাড়াতাড়ি অপারেশন করেন। ঢাকা নিতে নিতে মইরা যামু।’ 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর