বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০১৭ ০০:০০ টা

পুলিশ ব্যস্ত ফেসবুকে, আসামি পালাল

আদালত প্রতিবেদক

রাজধানীর যাত্রাবাড়ী থানার চুরির মামলায় রাজ মোল্লা নামের এক আসামি পুলিশ হেফাজত থেকে পালিয়েছে। গতকাল দুপুরে ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতের পাশের জনসন রোডে এ ঘটনা ঘটে। এর আগে ওই আসামিকে গাজীপুরের কিশোর উন্নয়ন কেন্দ্র থেকে আদালতের উদ্দেশ্যে আনা হয়। কিন্তু আদালত পুলিশের কাছে আসামিকে জমা দেওয়ার আগেই সে পালিয়ে যায়।

আসামি রাজ মোল্লা মুন্সিগঞ্জের সিরাজদিখানের ইছাপুরার জসিম মোল্লার ছেলে। বর্তমানে ঢাকার যাত্রাবাড়ীর নামাপাড়া দয়াগঞ্জ এলাকায় বসাবাস করেন। মোটর সাইকেল চুরি করিয়া নিয়ে যাওয়ার সময় গত ৪ জুলাই আসামি রাজ মোল্লাসহ তিন জনকে হাতেনাতে আটক করে আশপাশের লোকজন। পরে এ ঘটনায় উত্তর যাত্রাবাড়ীর বাসিন্দা রফি উদ্দিন মাতুব্বর বাদী হয়ে মামলা করে।

আদালত সূত্র জানায়, গাজীপুর জেলা পুলিশের এএসআই হেলালের নেতৃত্বে পাঁচ পুলিশ সদস্য কিশোর উন্নয়ন কেন্দ্রূ থেকে আসামি নিয়ে আদালতের উদ্দেশ্যে আসেন। পরে ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতের সামনের রাস্তায় ট্রাফিক জ্যাম থাকায় পুলিশের গাড়ি নিকটবর্তী জনসন রোডে রাখা হয়। এসময় দায়িত্বরত পুলিশ সদস্যরা ফেসবুক নিয়ে ব্যস্ত থাকার সুযোগে আসামি রাজ মোল্লা পালিয়ে যায়। এ ঘটনায় রাজধানীর কোতোয়ালি থানায় মামলা হয়েছে। কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মশিউর রহমান জানান, এ ঘটনায় গাজীপুর জেলা পুলিশের এএসআই হেলাল বাদী হয়ে মামলা করেছে। আসামি গ্রেফতারের চেষ্টা চলছে।

মামলা সূত্রে জানা গেছে, গতকাল এ মামলার ধার্য তারিখে আসামিদের উপস্থিত ও তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল। কিন্তু মামলার তদন্ত প্রতিবেদন দাখিল করা হয়নি এবং তিন নম্বর আসামি রাজ মোল্লা হাজির নাই। মামলার পরবর্তী তারিখ ১০ ডিসেম্বর দিন ধার্য করেছেন বিচারক।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর