শনিবার, ৪ নভেম্বর, ২০১৭ ০০:০০ টা
সিংড়ায় শিশুকে ধর্ষণের চেষ্টা

ইউপি সদস্যসহ সাত জনের বিরুদ্ধে মামলা করায় হামলা, নির্যাতন

নাটোর প্রতিনিধি

নাটোরের সিংড়ায় দ্বিতীয় শ্রেণির এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণের চেষ্টায় অভিযুক্ত ৭০ বছরের বৃদ্ধ আফসার আলী ও গ্রাম্য সালিশে বিষয়টি ধামাচাপা দেওয়ার অভিযোগে স্থানীয় ইউপি সদস্য জাফর ইকবাল বাবুসহ ৭ জনের বিরুদ্ধে নারী-শিশু নির্যাতন আইনে সিংড়া থানায় একটি মামলা হয়েছে। এদিকে ঘটনাটি সাংবাদিকদের জানানোসহ পুলিশের কাছে অভিযোগ করায় বুধবার রাতেই ওই নির্যাতিত শিশুর বাড়িতে হামলা করে অভিযুক্ত গ্রাম্য মাতবররা। তারা শিশুর মা আকলিমা বেগম ও চাচা কামাল হোসেনকে পিটিয়ে আহত করে।

ওই ঘটনার পর থেকে আসামিদের হুমকি-ধমকিতে নির্যাতিত পরিবার গ্রাম ছেড়ে অন্যত্র আশ্রয় নিয়েছে।

শিশুর মা আকলিমা বেগম বলেন, মামলা তুলে নিতে প্রতি নিয়তই হুমকি দেওয়া হচ্ছে। না হলে গ্রাম ছাড়া করা হবে বলেও হুমকি দেওয়া হয়েছে। তারা নিরাপত্তাহীনতায় ভুগছেন।

সিংড়া থানার উপ-পরিদর্শক (এসআই) ও মামলার তদন্তকারী কর্মকর্তা ইলিয়াস হোসেন বলেন, শিশু শিক্ষার্থী ধর্ষণের চেষ্টায় নারী-শিশু নির্যাতন আইন ও ঘটনা ধামাচাপা দেওয়ার অভিযোগে ৭ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ২৫ জনের বিরুদ্ধে সিংড়া থানায় একটি মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। আহতদের নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, এ বিষয়ে নারী-শিশু নির্যাতন আইনে একটি মামলা হয়েছে। আসামিদের আটকের সর্বোচ্চ চেষ্টা করা হচ্ছে।

সর্বশেষ খবর