বুধবার, ২৯ নভেম্বর, ২০১৭ ০০:০০ টা

আওয়ামী লীগই গভীর খাদে আছে : মির্জা আব্বাস

নিজস্ব প্রতিবেদক

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, বিএনপি নয়, আওয়ামী লীগই গভীর খাদে আছে। নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন না দিলে আওয়ামী লীগের পরিস্থিতি আরও নাজুক হবে। গতকাল রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে ঢাকা মহানগরী দক্ষিণ যুবদলের সভাপতি রফিকুল আলম মজনুর মুক্তির দাবিতে এক অনুষ্ঠানে এ কথা বলেন তিনি। বিএনপির জনসমর্থন দেখে ক্ষমতাসীনরা গুম, খুন করে ও মামলা দিয়ে বিএনপিকে নেতৃত্বশূন্য করার চেষ্টা করছে এমন অভিযোগ করে মির্জা আব্বাস বলেন, সরকারের এ ধরনের প্রচেষ্টা সফল হতে দেওয়া হবে না। খুব শিগগিরই বিএনপি চেয়ারপারসন নির্বাচনকালীন সরকারের রূপরেখা দেবেন— এমনটা জানিয়ে সরকারকে গণতন্ত্রের পথে আসার আহ্বান জানান তিনি।

মির্জা আব্বাস বলেন, ‘আজ রোহিঙ্গারা যেমন নেতৃত্বশূন্য, তেমনি আওয়ামী লীগও একদিন নেতৃত্বশূন্য হয়ে যাবে। একসময় যুবলীগ যখন ঘরে ঘরে ডাকাতের জন্ম দিল, তখন তাদের অত্যাচার থেকে মানুষকে মুক্তি দেওয়ার জন্য যুবদল প্রতিষ্ঠিত হয়েছে।’

মহানগরী দক্ষিণ যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি শরীফ হোসেন ও সাধারণ সম্পাদক গোলাম মাওলা শাহীনের সঞ্চালনায় বক্তব্য দেন বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লা বুলু, যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেল, যুবদল সভাপতি সাইফুল আলম নীরব, সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু প্রমুখ।

সর্বশেষ খবর