শিরোনাম
সোমবার, ৪ ডিসেম্বর, ২০১৭ ০০:০০ টা

কুইন মেরী কলেজের প্রতিষ্ঠাতা ইয়াবাসহ গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর ভাটারা এলাকা থেকে কুইন মেরী কলেজের প্রতিষ্ঠাতা শাহ জামালকে ইয়াবা ও গাড়িসহ গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর (ডিএনসি)। তার কাছ থেকে ৬ হাজার ৬০০ পিস ইয়াবা ট্যাবলেট এবং একটি প্রিমিও গাড়ি জব্দ করা হয়। শাহ জামালের বিরুদ্ধে মাদক আইনে ভাটারা থানায় একটি মামলা করা হয়েছে। তিনি শিক্ষার্থীদের কাছে ইয়াবা বিক্রি করতেন বলে ধারণা করছে ডিএনসি কর্মকর্তারা।

ডিএনসি ঢাকা মেট্রো দক্ষিণের সহকারী পরিচালক সামছুল আলম জানান, শনিবার রাতে ভাটারা থানার জগন্নাথপুর থেকে ইয়াবা সরবরাহের সময় গাড়িসহ শাহ জামালকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে এক হাজার ৬০০ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। পরে স্বীকারোক্তি ও তথ্যের ভিত্তিতে তার বাসা থেকে আরও ৫ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

শাহ জামাল কুইন মেরী কলেজের স্বত্বাধিকারী। এ কলেজের ওপরে তার নিয়ন্ত্রিত একটি ডুপ্লেক্স ফ্ল্যাটে টেকনাফ থেকে ইয়াবা সংগ্রহ করে সংরক্ষণ করতেন। পরে তার নিজস্ব প্রিমিও গাড়ি দিয়ে রাজধানীর বিভিন্ন স্থানে সরবরাহ করতেন। তিনি দীর্ঘদিন ধরে অত্যন্ত সুকৌশলে ইয়াবার ব্যবসা করে আসছিলেন। তার গ্রামের বাড়ি মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ী থানার গোয়ারায়।

সর্বশেষ খবর