রবিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০ টা

নির্বাচন ছাড়া সরকার পরিবর্তন সম্ভব নয়

------- এরশাদ

নিজস্ব প্রতিবেদক

জাতীয় পার্টি চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচনই গণতন্ত্রের মূলতন্ত্র। আর নির্বাচন ছাড়া সরকার পরিবর্তন সম্ভব নয়। জাতীয় পার্টি নির্বাচনের জন্য প্রস্তুত। ইতিমধ্যে আমরা নির্বাচনী প্রচারে মাঠে নেমেছি। গতকাল দুপুরে জাপার বনানী কার্যালয়ে জাতীয় পার্টি রাজবাড়ী জেলা সভাপতি এবং রাজবাড়ী জেলা আইনজীবী সমিতির নব-নির্বাচিত সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হাবিবুর রহমান বাচ্চুর নেতৃত্বে আইনজীবী ফেডারেশনের নেতারা এরশাদকে ফুলেল শুভেচ্ছা জানাতে এলে তিনি এ কথা বলেন। এরশাদ বলেন, জনগণই নির্ধারণ করেন কারা ক্ষমতায় আসবে। তাই আমাদের জনগণের দ্বারে দ্বারে যেতে হবে।

জাতীয় পার্টির শাসনামলে যে উন্নয়ন হয়েছে তা বিএনপি-আওয়ামী লীগ মিলেও করতে পারেনি। আমাদের শুধু ভোটারদের তা স্মরণ করিয়ে দিতে হবে। বুঝাতে হবে দেশে শান্তি ও নিরাপত্তা প্রতিষ্ঠিত করতে হলে জাতীয় পার্টিকেই ক্ষমতায় বসাতে হবে।এ সময় জাতীয় পার্টির মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট শেখ মোহাম্মদ সিরাজুল ইসলাম, মীর আবদুস সবুর আসুদ, মেজর (অব.) খালেদ আখতার, উপদেষ্টামণ্ডলীর সদস্য সৈয়দ দিদার বখত, অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভুইয়া, ভাইস চেয়ারম্যান জহিরুল ইসলাম জহির উপস্থিত ছিলেন।

বরিশাল জেলা শ্রমিক পার্টির কমিটি : জাতীয় শ্রমিক পার্টির সভাপতি এ কে এম আশরাফুজ্জামান খান ও যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ মো. শান্তর সুপারিশক্রমে গতকাল আবদুল মান্নান মিয়াকে সভাপতি, মো. জলিলুর রহমানকে সাধারণ সম্পাদক এবং মনিরুজ্জামান কামালকে সাংগঠনিক সম্পাদক করে ৭১ সদস্যবিশিষ্ট বরিশাল জেলা শ্রমিক পার্টির অনুমোদন দিয়েছেন।

সর্বশেষ খবর