রবিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০ টা

চাঁদাবাজি বন্ধের দাবিতে তাদের সমাবেশ

লালমনিরহাট প্রতিনিধি

বুড়িমারী স্থলবন্দরে চাঁদাবাজিতে অভিযুক্তরাই উল্টো চাঁদাবাজি বন্ধের দাবিতে সমাবেশ করলেন। গতকাল লালমনিরহাট-বুড়িমারী জাতীয় মহাসড়ক অবরোধ করে প্রতিবাদ সমাবেশ করেন তারা। এ সময় বন্দরের কার্যক্রম বন্ধ ছিল। প্রায় ২ ঘণ্টা রাস্তা বন্ধ করে সমাবেশ করার পর পাটগ্রাম থানা পুলিশ তাদের সরিয়ে দেয়। এ ঘটনায় স্থানীয় এলাকাবাসীর মধ্যে কৌতূহল সৃষ্টি হয়েছে।

গতকাল সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত বুড়িমারী স্থলবন্দর ডাকবাংলো কার্যালয়ের সামনে এ কর্মসূচি পালন করা হয়। লালমনিরহাট-১ আসনের সংসদ সদস্য মোতাহার হোসেনের নেতৃত্বাধীন আওয়ামী লীগ নেতারা এ সমাবেশ করেন। বুড়িমারী ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক ও সিএন্ডএফ এজেন্ট ব্যবসায়ী তাহাজুল ইসলাম মিঠুর সভাপতিত্বে অবরোধ কর্মসূচি শেষে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন— যুগ্ম আহ্বায়ক শাহীনুর আলম প্রধান, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম, বুড়িমারী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক বাদশা আলমগীর প্রমুখ।   

সম্প্রতি প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে বুড়িমারী স্থলবন্দরে চাঁদাবাজির সঙ্গে জড়িত থাকার অভিযোগে গোয়েন্দা প্রতিবেদনসহ যাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে চিঠি দেওয়া হয়েছে সেই তালিকায় লালমনিরহাট-১ আসনের এমপি মোতাহার হোসেন ও তাহাজুল ইসলাম মিঠুর নাম রয়েছে।

সর্বশেষ খবর