রবিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০ টা

কাকরাইলে শিশুর মৃত্যু, কারণ জানে না পরিবার!

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর কাকরাইলে একটি বাসা থেকে সাইফুল ইসলাম সাগর (১০) নামে এক শিশুকে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে নিয়ে এলে চিকিত্সক মৃত ঘোষণা করেন। তবে মৃত্যুর কারণ সম্পর্কে পরিবারের লোকজন কিছুই জানাতে পারেননি।

গতকাল সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কাকরাইল পাইওনিয়ার গলির একটি বাসায় এ ঘটনা ঘটে। জানা গেছে, সাগর নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলার পদিপাড়া গ্রামের আমেরিকাপ্রবাসী সৈয়দ আহমেদ রিপনের ছেলে। সে পরিবারের সঙ্গে পাইওনিয়ার গলির একটি বাসার দ্বিতীয় তলায় ভাড়ায় থাকত। সাগরের মা শ্যামলী আক্তার বলেন, এক ছেলে এক মেয়ের মধ্যে সাগর বড়। সে কাকরাইল কিডস ইন্টারন্যাশনাল স্কুলের দ্বিতীয় শ্রেণিতে পড়ত। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাথরুমে ঢোকে সাগর। প্রায় আধঘণ্টা ধরে বাথরুম থেকে বের না হলে দরজা ধাক্কা দেওয়া হয়। কোনো সাড়া না পেয়ে দরজা ভেঙে তাকে অচেতন অবস্থায় পাওয়া যায়।

পরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে চিকিত্সক মৃত ঘোষণা করেন।

 কিন্তু কীভাবে ওই শিশুর মৃত্যু হয়েছে তা সঠিকভাবে জানাতে পারেননি স্বজনরা। ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. নূর-ই আলম জানান, সাগরকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। শিশুটির গলায় দাগ পাওয়া গেছে। এটি পুলিশ কেস বিষয়টি পুলিশ দেখবে। ঢাকা মেডিকেল পুলিশ ফাঁড়ি ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া বলেন, ময়নাতদন্তের জন্য লাশ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

সর্বশেষ খবর