Bangladesh Pratidin

প্রকাশ : মঙ্গলবার, ১৭ এপ্রিল, ২০১৮ ০০:০০ টা প্রিন্ট ভার্সন আপলোড : ১৭ এপ্রিল, ২০১৮ ০২:০১
নবজাতকের লাশ উদ্ধার দুই শ্রমিকের মৃত্যু
নিজস্ব প্রতিবেদক

রাজধানীর মহাখালী থেকে এক নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকালে মহাখালী আইপিএস পুকুরপাড় থেকে লাশটি উদ্ধার করা হয়। পরে লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়। বনানী থানার এসআই আবদুল বাতেন জানান, ওই মেয়ে নবজাতকটির বয়স আনুমানিক দুই দিন। ধারণা করা হচ্ছে, মধ্যরাত থেকে সকালের মধ্যে কেউ নবজাতকটিকে সেখানে ফেলে গেছে। এদিকে পৃথক দুর্ঘটনায় রাজধানীতে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। গতকাল বেলা সাড়ে ১১টার দিকে শ্যামলী এলাকায় নির্মাণাধীন ভবন থেকে পড়ে মাসুদ আলীর (২৬) মৃত্যু হয়।

একই ঘটনায় ইউসুফ আলী (২৩) নামে আরেক শ্রমিক আহত হন।

ঢামেকে মাসুদের সহকর্মী সোহরাব হোসেন জানান, তারা আদাবর শ্যামলী বিজলী মহল্লা এলাকায় একটি ১৬ তলা ভবনে নির্মাণ শ্রমিক হিসেবে কাজ করতেন। গতকাল সকালে মাসুদ ও ইউসুফ ৭ তলার বাইরের দিকে মাচান বেঁধে কাজ করার সময় মাচান ভেঙে নিচে পড়ে গিয়ে গুরুতর আহত হয়। পরে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক মাসুদকে মৃত ঘোষণা করেন।

সকাল ৯টার দিকে পূর্ব বাড্ডায় পোস্ট অফিস গলিতে ৫ তলার মোড়ে একটি নির্মাণাধীন ভবনে কাজ করার সময় নিচে পড়ে নাজমুল (৫০) নামে একজনের মৃত্যু হয়।

বাড্ডা থানার এসআই রাজীব আহমেদ জানান, নির্মাণাধীন ভবনের ১ তলার ছাদে নির্মাণকাজ করছিলেন তিনি। এ সময় উপরের বিম ভেঙে তার ওপরে পড়ে। এতে ভবন থেকে নিচে পড়ে গিয়ে ঘটনাস্থলেই নাজমুলের মৃত্যু হয়।

এই পাতার আরো খবর
up-arrow