Bangladesh Pratidin

প্রকাশ : বৃহস্পতিবার, ১৪ জুন, ২০১৮ ০০:০০ টা প্রিন্ট ভার্সন আপলোড : ১৩ জুন, ২০১৮ ২৩:১৮
যুক্তরাষ্ট্র জাসাসের সমাবেশ
অনুমতি নিয়ে আন্দোলন শত বছরেও খালেদাকে মুক্ত করতে পারবে না
প্রতিদিন ডেস্ক

জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থার (জাসাস) কেন্দ্রীয় নেতা দারাদ আহমেদ বলেছেন, গান্ধীজির মতো অহিংস আন্দোলনের দিন শেষ। এখন প্রয়োজন টেনে-হিঁচড়ে গদি থেকে নামানোর আন্দোলন। তিনি বলেন, সরকারের অনুমতি নিয়ে সভা-সমাবেশের মতো আন্দোলনের ওপর ভরসা করে থাকলে শত বছরেও খালেদা জিয়াকে মুক্ত করা যাবে না। এনআরবি নিউজ।

তিনি গত ১২ জুন খালেদা জিয়ার মুক্তির দাবিতে আয়োজিত যুক্তরাষ্ট্র জাসাসের এক সমাবেশে বক্তৃতা করছিলেন। অনুষ্ঠানে বক্তৃতাকালে জাসাসের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও চিত্রনায়ক হেলাল খান বলেন, শেখ হাসিনা সরকারের বাজেটও জনগণ প্রত্যাখান করেছে। কারণ, এই বাজেট করা হয়েছে আওয়ামী লীগের লোকজনের স্বার্থে, লুটতরাজের অভিপ্রায়ে। হেলাল খান বলেন, গণতন্ত্রের প্রতীক বেগম খালেদা জিয়াকে বন্দী করা হয়েছে। এখন তাকে চিকিৎসা দিতেও গড়িমসি করা হচ্ছে। এই সরকারকে হঠাতে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।

সমাবেশে আরও বক্তৃতা করেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির সাবেক আন্তর্জাতিক সম্পাদক গিয়াস আহমেদ, যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মোস্তফা কামাল পাশা বাবুল, যুবদল কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-আন্তর্জাতিক সম্পাদক এম এ বাতিন প্রমুখ।

এই পাতার আরো খবর
up-arrow