সোমবার, ৯ জুলাই, ২০১৮ ০০:০০ টা

খালেদা জিয়াকে নিয়েই নির্বাচনে যাওয়া হবে

——— ড. মোশাররফ

নিজস্ব প্রতিবেদক

বিএনপি স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, মুক্ত বেগম খালেদা জিয়াকে নিয়েই একাদশ জাতীয় সংসদ নির্বাচনে যাবে বিএনপি। এটাই আমাদের শেষ কথা।

গতকাল বিকালে জাতীয় প্রেস ক্লাবে মুক্তিযোদ্ধা দলের এক প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন। বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে এ সভায় সংগঠনের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাত সভাপতিত্ব করেন। সাধারণ সম্পাদক সাদেক আহমেদ খানের পরিচালনায় কল্যাণ পার্টির চেয়ারম্যান সৈয়দ মুহাম্মদ ইবরাহিম, বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, স্বনির্ভর বিষয়ক সম্পাদক শিরিন সুলতানা, শাহ মো. আবু জাফর প্রমুখ নেতারা বক্তব্য রাখেন।

ড. খন্দকার মোশাররফ হোসেন বলেন, ২০১৪ সালের ৫ জানুয়ারি আর ২০১৮ সালের ডিসেম্বর এক কথা নয়। স্পষ্ট ভাষায় বলতে চাই, আমরা নির্বাচনে যাব। তার আগে রাস্তায় নেমে এদেশে একটি গণআন্দোলনের মাধ্যমে আমাদের নেত্রীকে মুক্ত করব। এর কোনো বিকল্প  নেই। ইনশাআল্লাহ্ ডাক আসবে। আর সে ডাক কাউকে নোটিস দিয়ে আসবে না।

প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমামের নয়াদিল্লিতে দেওয়া বক্তব্য প্রসঙ্গে তিনি বলেন, দিল্লিতে বসে ইমাম সাহেব বিএনপির বিরুদ্ধে কুৎসা রটনা করেছেন। বিএনপির বিরুদ্ধে মিথ্যাচার করেছেন। এটা কোনো রুচিসম্মত ব্যাপার নয়। বিদেশের মাটিতে গিয়ে বাংলাদেশের একটি দল সম্পর্কে কুৎসা ও মিথ্যা বলা একজন প্রধানমন্ত্রীর উপদেষ্টার মুখে পক্ষে মানায় না।

সর্বশেষ খবর