সোমবার, ২৬ নভেম্বর, ২০১৮ ০০:০০ টা
বিমান সচিবের প্রতিবাদ

বিএনপি নেতার বক্তব্য অসত্য ও চরম বিভ্রান্তিকর

নিজস্ব প্রতিবেদক

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থীদের বিজয়ী করতে ‘গোপন বৈঠক’ করার অভিযোগ অস্বীকার করেছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন সচিব মো. মহিবুল হক। তিনি জানান, ওই দিন (২০ নভেম্বর) তিনি সন্ধ্যা ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত হোটেল সোনারগাঁওয়ে পূর্বনির্ধারিত একটি অনুষ্ঠানে ছিলেন। গতকাল বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ মাহবুবুর রহমান স্বাক্ষরিত এক প্রতিবাদপত্রে সচিবের এ প্রতিবাদের কথা জানানো হয়েছে। প্রতিবাদপত্রে বলা হয়, বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিবের উদ্ধৃতিতে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মহিবুল হককে জড়িয়ে অসত্য ও বিভ্রান্তিকর খবর প্রকাশিত হয়েছে। ঢাকা অফিসার্স ক্লাব সরকারের বিভিন্ন পদে কর্মরত ও সাবেক ঊর্ধ্বতন কর্মকর্তাদের সমন্বয়ে গঠিত একটি ক্লাব। অফিস সময়ের পর অবসরে ক্লাবের সদস্যরা এ ক্লাবে খেলাধুলা, বিনোদনসহ অন্যান্য সামাজিক কার্যক্রমে অংশগ্রহণ করেন। তাই সন্ধ্যার পর ক্লাবে উপস্থিত থেকে বিনোদন ও সামাজিক কার্যক্রমে অংশগ্রহণের মতো অতি স্বাভাবিক একটি কার্যক্রমকে রাজনৈতিক রং লাগিয়ে প্রকাশ করা চরম বিভ্রান্তিকর এবং একজন ক্লাব সদস্যের জন্য অবমাননাকর।

রিজভীর বিরুদ্ধে উকিল নোটিস : নির্বাচনে ‘কারচুপির ষড়যন্ত্র করতে’ ঢাকা অফিসার্স ক্লাবে ‘গোপন বৈঠকের’ যে খবর বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী দিয়েছেন, তা বানোয়াট দাবি করে তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে যাচ্ছেন সরকারি কর্মকর্তারা।

গত শনিবার এক সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব  যে কর্মকর্তাদের নাম বলেছিলেন, তারা সবাই গতকাল একযোগে এর প্রতিবাদ জানিয়েছেন।

সরকারি কর্মকর্তাদের পক্ষে বাংলাদেশ অ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক, পানিসম্পদ সচিব কবির বিন আনোয়ার উকিল  নোটিস পাঠিয়েছেন রিজভীকে।

 তার পক্ষে সুপ্রিম  কোর্টের আইনজীবী এ এম আমিন উদ্দিন এই আইনি  নোটিস পাঠান। এতে বলা হয়, ‘নোটিস পাওয়ার ২৪ ঘণ্টার মধ্যে বক্তব্য প্রত্যাহার না করলে আপনার বিরুদ্ধে  দেওয়ানি ও  ফৌজদারি মামলা করতে বাধ্য হব।’

সর্বশেষ খবর