মঙ্গলবার, ১ নভেম্বর, ২০২২ ০০:০০ টা

গণপিটুনি থেকে রক্ষায় ৯৯৯-এ ফোন পাঁচ চোরের

সাতক্ষীরা প্রতিনিধি

৯৯৯-এ কল করে গণপিটুনি থেকে রক্ষা পেলেন পাঁচ চোর। সাতক্ষীরা সদর উপজেলার পায়রাডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ বলছে, ঘেরে মাছ চুরি করতে গিয়ে ধরা পড়ে গণপিটুনির হাত থেকে রক্ষা পেতে তারা পুলিশে ফোন করে।

তারা হলেন- সাতক্ষীরা সদর উপজেলার পায়রাডাঙ্গা গ্রামের সাইফুল ইসলাম, মোস্তাকিন হোসেন, মিজানুর রহমান, হুসাইন বাবু ও শাহারুল ইসলাম। সবাই চোর চক্রের সক্রিয় সদস্য বলে জানা গেছে।

স্থানীয় ঘের মালিক শরিফুল বলেন, পায়রাডাঙ্গা দক্ষিণ বিলে তাদের একটি মৎস্য ঘের রয়েছে। রবিবার ভোর রাতে ওই পাঁচজন তাদের ঘের থেকে জাল দিয়ে মাছ ধরা শুরু করে। এ সময় পার্শ্ববর্তী ঘেরে থাকা আবদুল্লাহ নামে একজন বিষয়টি দেখতে পেয়ে মোবাইলে তাকে খবর দেয়। লোকজন নিয়ে তাদের ধরার চেষ্টা করলে পার্শ্ববর্তী একটি ঘরে আশ্রয় নেয়। কিছুক্ষণের মধ্যে ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়। পরে তাদের আটক করে থানায় নিয়ে যায়। সাতক্ষীরা সদর থানার ওসি আবু জেহাদ ফখরুল আলম খান বলেন, ওই চোরদের একজন জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন করে পুলিশের সাহায্য চায়। তখন সাতক্ষীরা সদর থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে যায়। মাছ চুরির ঘটনায় থানায় মামলা হয়েছে। তাদের ওই মামলায় জেলহাজতে পাঠানো হয়েছে।

সর্বশেষ খবর