বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩ ০০:০০ টা
স্পিকারের সদস্যপদ নবায়ন

আওয়ামী লীগ গণমানুষের অধিকার আদায়ে অপরিসীম ত্যাগ স্বীকার করেছে

নিজস্ব প্রতিবেদক, রংপুর

জাতীয় সংসদের স্পিকার ও রংপুর-৬ (পীরগঞ্জ) আসনের সংসদ সদস্য ড. শিরীন শারমিন চৌধুরী আওয়ামী লীগে তাঁর সদস্যপদ নবায়ন করেছেন। গতকাল দুপুরে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের প্রাথমিক সদস্য সংগ্রহ এবং পুরনো সদস্য নবায়ন অনুষ্ঠানে অংশ নিয়ে তিনি পদ নবায়ন করেন। এই অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে উল্লেখ করেন, বাংলাদেশ আওয়ামী লীগ এ দেশের গণমানুষের অধিকার আদায়ে দীর্ঘ সংগ্রাম করেছে, নেতৃত্বের অগ্রভাগে থেকেছে এবং অপরিসীম ত্যাগ স্বীকার করেছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই দলের সভাপতি।

তিনি বলেন, সারা বাংলার মানুষ শেখ হাসিনাকে ভালোবাসে, তাঁকে অকুণ্ঠ সমর্থন করে এবং এই সমর্থন বলেই তিনি বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে নিরলস কাজ করে চলেছেন। মনে রাখতে হবে, নেতা-কর্মীরাই আওয়ামী লীগের প্রাণশক্তি। তারাই সব আঘাত থেকে দলকে রক্ষা করে চলেছেন।

স্পিকার বলেন, শেখ হাসিনা দেশে ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠা করেছেন, গণতন্ত্র পুনরুদ্ধার করেছেন এবং দেশকে বিশ্বদরবারে অনন্য উচ্চতায় আসীন করেছেন। বাংলাদেশ স্বল্পোন্নত দেশের কাতার থেকে একটি উন্নয়নশীল দেশের পথে পা বাড়িয়েছে। ২০৪১ সালের মধ্যে উন্নত, সমৃদ্ধ, স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার সিদ্ধান্ত নিয়েছে শেখ হাসিনার সরকার। বাংলার মানুষের অকুন্ঠ সমর্থন এবং ভালোবাসা নিয়েই তিনি এগিয়ে যাচ্ছেন।

অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক নূরুল আমিন রাজা। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পীরগঞ্জ পৌরসভার মেয়র তাজিমুল ইসলাম শামীমের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন রংপুর জেলা আওয়ামী লীগের আহ্বায়ক এ কে এম ছায়াদত হোসেন বকুল, যুগ্ম আহ্বায়ক অধ্যাপক মাজেদ আলী বাবুল, অ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম, আলহাজ জয়নাল আবেদীন। এ সময় মঞ্চে উপস্থিত ছিলেন রংপুরের জেলা প্রশাসক ড. চিত্রলেখা নাজনীন, পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধূরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা বিরোদা রানী রায়।

 

সর্বশেষ খবর