শনিবার, ৩ জুন, ২০২৩ ০০:০০ টা

কোনো রাজনৈতিক দল নয় বিএনপি, এটা হচ্ছে খালেদা-তারেক দল

-----কাদের সিদ্দিকী

গাজীপুর প্রতিনিধি

কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, ‘বিএনপি কোনো রাজনৈতিক দল নয়, বিএনপি হচ্ছে খালেদা জিয়া-তারেক রহমানের দল।’ তিনি আরও বলেন, ‘আমার জীবনে শ্রেষ্ঠ ভুল ডক্টর কামাল হোসেনের নেতৃত্বে জোট গঠন করা এবং জোটে যাওয়া। আমি ওই ভুল থেকে শিক্ষা পেয়েছি যে, বিএনপিকে আমি ১০০ বছরে যতটা না চিনতে পারতাম, জোটে গিয়ে আমি মাস তিনেকেই তাদের চিনতে পেরেছি।’

কাদের সিদ্দিকী গতকাল সকালে গাজীপুরে কৃষক শ্রমিক জনতা লীগের গাজীপুর জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি উল্লেখ করেন, আমেরিকার ভিসার বিষয়ে বিএনপি বলছে এটা আওয়ামী লীগের ক্ষতি, আর আওয়ামী লীগ বলছে বিএনপিকে সোজা করার জন্য আমেরিকা ভিসার বিধি-নিষেধ দিয়েছে। কিন্তু কেউ একবারও ভাবছেন না এটা আওয়ামী লীগ-বিএনপির ক্ষতি নয়, আসল ক্ষতি হচ্ছে বাংলাদেশের, ক্ষতি হচ্ছে বাঙালির, ক্ষতি হচ্ছে আমার জাতির। এতে আমাদের সম্মান নষ্ট হচ্ছে। এটা আমাদের জাতীয়ভাবে চিন্তা করতে হবে। গাজীপুর শহরের বঙ্গতাজ অডিটরিয়ামে অনুষ্ঠিত ত্রি-বার্ষিক সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক আবদুুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন কৃষক শ্রমিক জনতা লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম দেলোয়ার, অর্থ সম্পাদক আবদুল্লাহ প্রমুখ। অনুষ্ঠান শুরুর আগে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করেন অতিথিরা।

সর্বশেষ খবর