শনিবার, ৮ জুলাই, ২০২৩ ০০:০০ টা

১৫ বছরে কাউকে একটা ফুলের টোকাও দিইনি : শামীম ওসমান

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

সংসদ সদস্য শামীম ওসমান (নারায়ণগঞ্জ-৪) বলেছেন, তাঁর দল ১৫ বছর ধরে ক্ষমতায়। এ ১৫ বছরে তিনি রাজনৈতিক প্রতিশোধস্পৃহা থেকে কোনো কাজ করেননি। তিনি বলেন, ১৫ বছরে কাউকে একটা ফুলের টোকাও দিইনি। শামীম ওসমান গতকাল বাদজুমা এম ডব্লিউ কলেজে বিশিষ্ট সমাজসেবী ও ব্যবসায়ী হুমায়ন কবিরের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে বক্তৃতা করছিলেন। তিনি বলেন, অনেকে বড় বড় কথা বলেন, অশ্লীল আচরণ করেন। এসব বন্ধ করার আহ্বান জানিয়ে শামীম ওসমান বলেন, এতদিন কে বিএনপি কে আওয়ামী লীগ করে ব্যাপার ছিল না। আমরা সবাই মিলেমিশে ছিলাম। কিন্তু এখন কিছু লোক ব্যক্তিস্বার্থ হাসিলের মতলবে ফতুল্লাকে সিটি করপোরেশনভুক্ত করতে চাচ্ছেন।

এমন কিছু করবেন না, ভালো হবে না। তিনি আরও বলেন, ডিএনডির পানি কমে গেছে। জলাবদ্ধতা প্রসঙ্গে সুযোগ পেয়ে অনেকে খারাপ কথা বলছেন। এতে আমি খুব কষ্ট পেলাম। কারণ এরা ভিত্তিহীন অভিযোগ করেন। আশা করি এ ধরনের ভিত্তিহীন কথা তারা আর বলবেন না। এ এলাকার সুন্দর আলীকে হত্যা করা হয়েছে, মোজাফফর হোসেনকে হত্যা করা হয়েছে, আমাদের জাফর ভাইকে হত্যা করা হয়েছে।

কে করেছে তা আমরা জানি। তাই এমন কোনো কথা বলবেন না যাতে মানুষের ধৈর্যশক্তি ক্ষয়ে যায়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমান, নারায়ণগঞ্জ সিটি কাউন্সিলর মতিউর রহমান মতি, সমাজসেবী হুমায়ন কবির সজু প্রমুখ।

সর্বশেষ খবর