শিরোনাম
মঙ্গলবার, ১১ জুলাই, ২০২৩ ০০:০০ টা

অটোচালককে পিটিয়ে হত্যা, সড়কে পড়ে ছিল লাশ

কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজারের চকরিয়ায় সিএনজি চালিত অটোরিকশাচালককে পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে। গতকাল সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার বরইতলী ইউনিয়নের বানৌজা শেখ হাসিনা ঘাঁটি সড়কের গোলচত্বর থেকে ওই অটোরিকশাচালকের লাশ উদ্ধার করা হয়। তার নাম মো. আরমান (২৫)। তিনি চকরিয়া পৌরসভার কাহারিয়া ঘোনার খোন্দকারপাড়ার মো. জাকারিয়ার ছেলে। হারবাং পুলিশ ফাঁড়ির পরিদর্শক কাইছার হামিদ বলেন, তাকে হাত-পা বেঁধে পিটিয়ে হত্যার পর সড়কের পাশে লাশ ফেলে দেওয়া হয়েছে বলে ধারণা করা হচ্ছে। নিহত ব্যক্তির ঊরু, পায়ে ও হাতে আঘাতের চিহ্ন রয়েছে।

স্থানীয় লোকজন বলেন, সকালে স্থানীয় লোকজন গোলচত্বরে অজ্ঞাতনামা একটি লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। পরে সকাল সাড়ে ৮টার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে নিহত ব্যক্তির বড় ভাই ওয়াহিদুল ইসলাম লাশ শনাক্ত করে।

ওয়াহিদুল ইসলাম বলেন, মাঝে-মধ্যে আরমানের মানসিক সমস্যা দেখা দিত। গত শনিবার থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। লাশের কোমর থেকে নিচের অংশে আঘাতের চিহ্ন রয়েছে। পরিকল্পিতভাবে তাকে পিটিয়ে হত্যা করে লাশ রশি দিয়ে বেঁধে সড়কে ফেলে দেওয়া হয়েছে।

চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবদুল জব্বার বলেন, কে বা কারা আরমানকে হত্যা করেছে, তা জানতে অনুসন্ধান চলছে। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সর্বশেষ খবর