বুধবার, ৪ অক্টোবর, ২০২৩ ০০:০০ টা

স্ত্রীর নির্যাতন থেকে রক্ষা পেতে ৯৯৯-এ কল

নিজস্ব প্রতিবেদক

স্ত্রীর নির্যাতন থেকে রক্ষা পেতে ৯৯৯-এ কল করে সহায়তা চেয়েছেন এক বৃদ্ধ। পরে পুলিশ গিয়ে তার খোঁজখবর নেয়। ঘটনাটি ঘটেছে বরিশাল নগরীর নথুল্লাবাদ লুৎফর রহমান সড়কের তুষার ভিলায়। প্যারালাইজড বৃদ্ধ খলিলুর রহমান জনান, তিনি বিডিআরে চাকরি করতেন। দীর্ঘদিন ধরে রোগাক্রান্ত হয়ে অসাড় অবস্থায় বিছানায় পড়ে আছেন। স্ত্রী তার সঙ্গে দুর্ব্যবহার করেন। এ কারণে সন্তানরাও বাসায় থাকতে পারেন না। আপন ভাইয়েরা পর্যন্ত বাড়িতে এসে তার সঙ্গে দেখা করতে পারেন না।

তার মোবাইল ফোনও নিয়ে নিয়েছেন স্ত্রী। সেই ফোনে কারও সঙ্গে কথা বলতে দেন না। এ অবস্থায় তিন দিন আগে স্ত্রী তাকে ঘরে তালাবদ্ধ করে চলে যান। তিনি এ নির্যানের হাত থেকে রেহাই পেতে পুলিশের সহযোগিতা চেয়েছেন।

স্বজনরা জানান, তার এখন বৃদ্ধ বয়স। এ বয়সে তিনি যেখানে থাকতে স্বাচ্ছন্দ্যবোধ করবেন, সেখানেই যেন তাকে থাকতে দেওয়া হয়, যেন তার ব্যবস্থা করা হয়। তবে সব অভিযোগ অস্বীকার করেন খলিলুর রহমানের স্ত্রী হোসনে আরা বেগম।

ঘটনাস্থল পরিদর্শনকারী পুলিশ কর্মকর্তা জানান, তারা খবর পেয়ে এসে ওই বৃদ্ধের সঙ্গে অন্যান্য আত্মীয়স্বজনকে দেখতে পেয়েছেন। এখন তারা যদি কোনো লিখিত অভিযোগ করেন তাহলে পুলিশ আইনি ব্যবস্থা নেবে।

সর্বশেষ খবর