শুক্রবার, ৬ অক্টোবর, ২০২৩ ০০:০০ টা

ভোট ডাকাতি করতে গেলে জনগণ হাত-পা ভেঙে চুরমার করে দেবে

------ পীর চরমোনাই

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির ও চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম বলেছেন, যদি নিরপেক্ষ-নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন হয়, সেই নির্বাচনে যদি কেউ ভোট ডাকাতি করতে আসে তাহলে আমরা জনগণ ওদের বেঁধে চাবকিয়ে হাত-পা ভেঙে চুরমার করে দেব। তিনি বলেন, আমার মন বলছে অল্প দিনের ব্যবধানে ইসলামবিরোধী শক্তি বাংলার জমিনে থাকতে পারবে না ইনশা আল্লাহ। গতকাল বিকালে বরিশাল নগরীর সদর রোডে অশ্বিনী কুমার হলের সামনে ইসলামী আন্দোলন বাংলাদেশের জেলা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। সমাবেশে প্রধান বক্তা ছিলেন দলের সিনিয়র নায়েবে আমির মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম।

চরমোনাই পীর বলেন, ক্ষমতাসীন আওয়ামী লীগ উন্নয়নের দোহাই দিয়ে দেশের মানুষের সব অধিকার কেড়ে নিয়েছে। মানুষ ভোটের অধিকার-ভাতের অধিকার থেকে বঞ্চিত। হামলা-মামলার ভয়ে সরকারের অগণতান্ত্রিক স্বৈরাচারী ও দেশবিরোধী কর্মকান্ডের বিরুদ্ধে মুখ খুলতে সাহস পাচ্ছে না। সরকারের দুর্নীতিবাজ, লুটেরা-তাঁবেদারদের হাতে দেশের মানুষ জিম্মি। তিনি আরও বলেন, গত ১৫ বছরে আওয়ামী লীগ দেশটাকে নরকে পরিণত করেছে। গুম-খুনের আতঙ্কে মানুষ উদ্বিগ্ন ও উৎকণ্ঠিত। প্রশাসনের সর্বত্র এখন একচ্ছত্র দলীয়করণ ও জুলুমবাজি চলছে। সব অন্যায়-অনিয়মের বিরুদ্ধে মানুষকে রুখে দাঁড়াতে হবে।

সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম বলেন, ইসলামী আন্দোলন চায় একটা নিরপেক্ষ নির্বাচন। আমরা জাতীয় সরকারের অধীনে নির্বাচন চাই। সরকারের উদ্দেশে তিনি বলেন, ভাবছেন ২০১৪ আর ২০১৮ সালের মতো আবারও নির্বাচন করবেন। প্রতিদিন ঘুঘু তুমি খেয়ে যাও ধান, এবার ঘুঘু যে যাবে তোমার প্রাণ।

জেলা ইসলামী আন্দোলন বাংলাদেশের সভাপতি মুফতি সৈয়দ এছহাক মোহাম্মদ আবুল খায়েরের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন প্রেসিডিয়াম সদস্য আশরাফ আলী আকন, যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, কেন্দ্রীয় দাওয়াহ্ বিষয়ক উপদেষ্টা মাওলানা ওবায়দুর রহমান মাহবুব, কেন্দ্রীয় মহিলা ও পরিবারকল্যাণ সম্পাদক মাওলানা মো. নেছারউদ্দিন প্রমুখ।

সর্বশেষ খবর