রবিবার, ৮ অক্টোবর, ২০২৩ ০০:০০ টা

আগামী নির্বাচন সবার কাছেই গ্রহণযোগ্যতা পাবে : কৃষিমন্ত্রী

টাঙ্গাইল প্রতিনিধি

কৃষিমন্ত্রী আবদুর রাজ্জাক বলেছেন, তিন মাস পর যে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে- তা পৃথিবীর সবার কাছেই গ্রহণযোগ্যতা পাবে। কোনো ষড়যন্ত্রেই কেউ তারা এই নির্বাচন বানচাল করতে পারবে না। গতকাল দুপুরে টাঙ্গাইলের মধুপুর উপজেলার শোলাকুড়ি দোখলায় বঙ্গবন্ধুর স্মৃতিবিজড়িত দোখলা রেস্ট হাউসে বঙ্গবন্ধুর ম্যুরাল ও দুটি বন বিভাগের ব্যারাক উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।  কৃষিমন্ত্রী আরও বলেন, দেশের একটি বড় দল এই জাতীয় নির্বাচন বানচাল করার চেষ্টা করছে কিন্তু পুলিশ প্রশাসন খুবই তৎপর রয়েছে। তারা সব ষড়যন্ত্র মোকাবিলা করতে সক্ষম হবে।

জনগণ আমাদের সঙ্গে আছে। দেশের মানুষ যদি আবারও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভোট দেয়, তাহলে এই উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।  তিনি বলেন, আমেরিকায় কজন মানুষ যায়? তারা নিষেধাজ্ঞা দিয়ে কী করবে? গুলশান বনানীর বড় লোকের ছেলেরাই আমেরিকায় যায়। তারা না গেলে বাংলাদেশের কোনো ক্ষতি হবে না। দু-একজন মন্ত্রী না গেলেও ক্ষতি হবে না। আমরা জেলে যাওয়ার জন্য প্রস্তুত, ভিসা নিয়ে আমেরিকা যেতে পারব কি না- এটা আমাদের কাছে কোনো বড় বিষয় নয়।

এ সময় বিশেষ অতিথি হিসেবে সাংবাদিকদের প্রশ্নের জবাবে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী সাহাব উদ্দিন উপস্থিত ছিলেন।

আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য জোয়াহেরুল ইসলাম জোয়াহের, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আইরিন আক্তার, বিভাগীয় বন কর্মকর্তা সাজ্জাদুজ্জামান, মধুপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীমা ইয়াসমিন প্রমুখ।

সর্বশেষ খবর