মঙ্গলবার, ৭ নভেম্বর, ২০২৩ ০০:০০ টা

রাজনৈতিক অনুষ্ঠানে কালকিনির ওসির স্লোগান, হাততালি

মাদারীপুর প্রতিনিধি

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হাসানকে গতকাল একটি অনুষ্ঠানে আওয়ামী লীগের নেতা-কর্মীদের সঙ্গে হাততালি ও স্লোগান দিতে দেখা গেছে। দুপুরে অনুষ্ঠানটি ছিল কালকিনি পৌর কার্যালয়ের সামনে আসন্ন সংসদ নির্বাচন উপলক্ষে মতবিনিময় সভা। অনুষ্ঠানে আবদুস সোবাহান মিয়া গোলাপ এমপি স্লোগান দিলে তার সঙ্গে সঙ্গে আওয়ামী লীগের নেতা-কর্মীরাও স্লোগান দিচ্ছিলেন। এ সময় প্রথম সারির আসনে থাকা কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাততালি ও স্লোগান দেন। প্রজাতন্ত্রের কর্মচারী হয়ে কোনো দলীয় কর্মসূচিতে স্লোগান ও হাততালি দেওয়া উচিত কি না- এমন প্রশ্নে ওসি বলেন, ‘আইন আপনি দেখুন। স্থানীয় সংসদ সদস্যের অনুষ্ঠানে থাকা কোনো অন্যায় না।’

অনুষ্ঠানে আওয়ামী লীগের কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং মাদারীপুর-৩ (কালকিনি-ডাসার) আসনের সংসদ সদস্য ড. আবদুস সোবাহান মিয়া গোলাপ ছাড়াও উপস্থিত ছিলেন কালকিনি পৌর মেয়র এস এম হানিফ, জেলা আওয়ামী লীগের সহসভাপতি সৈয়দ আবুল বাসার, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আবদুল্লাহ আল মামুন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সরদার লোকমান হোসেন, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মনিরুজ্জামান, পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি আবুল বাসার, কালকিনি থানার অফিসার ইনচার্জ নাজমুল হাসান, উপজেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি চায়না খান প্রমুখ।

সচেতন নাগরিক কমিটি (সনাক) সভাপতি ইয়াকুব খান শিশির বলেন, প্রজাতন্ত্রের যে কোনো কর্মকর্তা-কর্মচারীর নিরপেক্ষ থাকাটা জরুরি। বিষয়টি আমলে নেওয়া দরকার।

মাদারীপুরের পুলিশ সুপার মাসুদ আলম বলেন, বিষয়টি তার জানা নেই। ভিডিও পেলে দেখে বলতে পারবেন আসলে কী ঘটেছিল। ঘটনা সত্যি হলে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ খবর