শিরোনাম
মঙ্গলবার, ৪ জুন, ২০২৪ ০০:০০ টা

লাকসামে ছাদ থেকে ফেলে গৃহকর্মীকে হত্যার অভিযোগ

লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি

কুমিল্লার লাকসামে তিন তলা ভবনের ছাদ থেকে ফেলে গৃহকর্মী বীপা সরকার (১৫)-কে হত্যার অভিযোগ উঠেছে। সে নাসিরনগর উপজেলার ভোলাকোট ইউনিয়নের ভাগী গ্রামের মৃত গৃদিধন সরকারের মেয়ে। এ বিষয়ে লাকসাম থানায় মামলার প্রস্তুতি চলছে। জানা যায়, রবিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে লাকসাম পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের সাহাপাড়ায় ডা. চন্দ্র মোহন সাহার তিন তলা ভবনের ছাদ থেকে পড়ে গৃহকর্মী বীপা সরকারের মৃত্যু হয়। ওই কিশোরীকে ধর্ষণের পর ছাদ থেকে ফেলে হত্যা করা হয়েছে বলে পরিবারের দাবি। নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, ১৪-১৫ দিন আগে ইউপি সদস্য চঞ্চলা সরকারের মাধ্যমে বীপা সরকার ও তার মা মিলন সরকারকে লাকসামে ডা. চন্দ্র মোহন সাহার বাসায় গৃহকর্মীর কাজে নিয়োগ করা হয়। মা-মেয়ে দুজনকে রাখার কথা থাকলেও মেয়ে বীপা সরকারকে রেখে মা মিলন সরকারকে ডা. চন্দ্র মোহন সাহার ছোট ছেলে পাপন সাহার চট্টগ্রামের বাসায় পাঠিয়ে দেওয়া হয়।

নিহতের বোন সীমা সরকার জানান, মা মিলনকে চট্টগ্রামে পাঠানোর পর থেকেই তাকে ওই বাসা থেকে নিয়ে যাওয়ার জন্য বীপা তার মা এবং বোনকে মোবাইল ফোনে অনুরোধ জানায়। মিলন সরকার মেয়ের মৃত্যুর ঘটনায় গৃহকর্তা ডা. চন্দ্র মোহন সাহা ও গৃহকর্ত্রী সাধনা সাহা, কাজের মেয়ে আশালতা ও নার্সিং সহকারী আনাসের জড়িত থাকার কথা বলে তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। তিনি ধারণা করছেন, বীপাকে ধর্ষণের পর ছাদ থেকে ফেলে হত্যা করা হয়েছে।

ভাগী ইউনিয়নের সংরক্ষিত নারী সদস্য চঞ্চলা সরকারও বীপা সরকারকে হত্যা করা হয়েছে বলে দাবি করেন। তিনি হত্যাকাণ্ডে জড়িত গৃহকর্তা, গৃহকর্ত্রী, কাজের লোক আশালতা ও আনাসের শাস্তি দাবি করে বলেন, কাছে হাসপাতাল থাকলেও বীপাকে চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়া হয়নি। এটা খুবই সন্দেহজনক।

লাকসাম থানার ওসি সাহাবুদ্দিন খান জানান, এ ঘটনায় এখনো মামলা হয়নি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। স্বজনরা থানায় এসেছেন। তাদের সঙ্গে কথা বলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ খবর