বুধবার, ৫ জুন, ২০২৪ ০০:০০ টা
প্রাইভেট কার চুরি

রিমান্ডে পুলিশের উপপরিদর্শক

মাগুরা প্রতিনিধি

মাগুরায় প্রাইভেট কার চুরির ঘটনায় জড়িত থাকার অভিযোগে মাদারীপুর হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক উৎপল কুমার দাসের (৩২) নামে মামলা হয়েছে। তাকে গতকাল দুপুরে মাগুরার বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে পুলিশের পক্ষ থেকে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড আবেদন করা হয়। বিজ্ঞ আদালত একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

ঘটনার বিবরণে জানা যায়, মামলার বাদী মাগুরার শালিখা থানার আড়পাড়া এলাকার আমির হোসেনের ছেলে রিয়াজ হোসেন তার প্রাইভেটকারটি গত বছরের ৭ অক্টোবর মাগুরা-যশোর সড়কের কেচুয়াডুবি সালেহা এলপিজি পাম্প এলাকায় রাখেন।

পরের দিন সকালে তিনি সেখানে প্রাইভেটকারটি না পেয়ে সদর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। গত ১ জুন বাদী ঢাকায় অবস্থানকালে জানতে পারেন তার গাড়িটি যশোরের কোতোয়ালি থানাধীন লেবুতলার একটি গ্যারেজে আছে। তখন বাদী ঢাকা থেকে সেখানে তার লোকজনকে পাঠালে আসামি উৎপল কুমার দাস গাড়িটি নিয়ে মাগুরার উদ্দেশে রওনা দেন। কিন্তু উৎপল কুমার দাস তাদের দেখে দ্রুত গাড়ি চালিয়ে পালানোর চেষ্টা করেন। এরই এক পর্যায়ে বাদীর লোকজন সন্ধ্যা ৬টার দিকে শালিখার সীমাখালী বাজারে এসে গাড়িটি ধরতে সক্ষম হয়। পাশাপাশি গাড়িসহ উৎপল কুমার দাসকে শালিখা থানায় হস্তান্তর করেন। পরে বাদী গাড়িটি শনাক্ত করেন। একই সঙ্গে উৎপল কুমার দাস ও অজ্ঞাতদের নামে মামলা করেন।

সর্বশেষ খবর