Bangladesh Pratidin

প্রকাশ : ১৩ জুন, ২০১৮ ১৪:০৭ অনলাইন ভার্সন
পর্তুগালে বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্টের ইফতার
পর্তুগাল প্রতিনিধি:
পর্তুগালে বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্টের ইফতার

পর্তুগালে বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্টের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার লিসবনের স্থানীয় সিতার রেস্টুরেন্টে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি শাহ জাহান আহমেদের সভাপতিত্বে ও সিনিয়র সহ-সভাপতি শহীদুর রহমানের পরিচালনায় ইফতার ও দোয়া মাহফিলে সংগঠনের সদস্য মো. হাসানের পবিত্র কোরআন তেলোয়াতের মধ্য দিয়ে শুরু হয়।

ইফতার ও দোয়া মাহফিলে প্রধান মেহমান ছিলেন বাংলাদেশ দূতাবাসের সহকারী কনস্যুলার মো. নুর উদ্দিন। ইফতার পূর্বে শুভেচ্ছা বক্তব্য রাখেন পর্তুগালে বাংলাদেশ কমিউনিটির নেতা হুমায়ন কবীর জাহাঙ্গীর, আবুল কালাম আজাদ, মিজানুর রহমান আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ কমিউনিটির কাজী ইমদাদ, তাহের আহমেদ, শাহাদাত হোসেন, মুজিবুর মোল্লা, ইকবাল হোসেন, শহীদ উল্লাহ্‌, মিজানুর রহমান মাসুদ, মো. রনী হোসাইন, মো. সুমন প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্টের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, সহ সম্পাদক ফখরুল ইসলাম রিপন, সাইফুল ইসলাম, মিজানুর রহমান, কোষাধখ্য মামুন আহমেদ, সাংগঠনিক সম্পাদক শাহ আলম, ইকবাল হোসেন, বিল্লাল আহমেদ, জাবেদ আহমেদ, সোবহান আহমেদ, রুহেল আহমেদ, ফখরুল ইসলাম মমিন, সুমন প্রমুখ। 

ইফতার পূর্বে দূতাবাসের কনস্যুলার মো. নুর উদ্দিন তার সংক্ষিপ্ত বক্তব্যে বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্টের বাংলাদেশে বিভিন্ন আর্থ-সামাজিক উন্নয়নে কাজের প্রশংসা করেন। ট্রাস্টের সভাপতি শাহ জাহান আহমেদ আগত সকল মেহমানদের স্বাগত জানান ও প্রবাসের মাঝে সকলকে ঐক্যবদ্ধভাবে বাংলাদেশ কমিউনিটির মঙ্গলে কাজ করার আহবান জানান।

ইফতারের পূর্বে রমজানের ফজিলত ও গুরুত্ব নিয়ে বিশেষ বক্তব্য রাখেন কমিউমিটি ব্যক্তিত্ব মিজানুর রহমান। দেশের এবং প্রবাসের সকল মুসলিম সম্পদায়ের শান্তি কামনায় সংগঠনের সদস্য মো. হাসান বিশেষ মোনাজাত ও দোয়া পরিচালনার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটায়।


বিডি প্রতিদিন/১৩ জুন ২০১৮/হিমেল

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow