Bangladesh Pratidin

প্রকাশ : ১৪ জুন, ২০১৮ ০৯:০৮ অনলাইন ভার্সন
আপডেট : ১৪ জুন, ২০১৮ ০৯:১১
শুক্রবার যুক্তরাষ্ট্রে ঈদ
অনলাইন ডেস্ক
শুক্রবার যুক্তরাষ্ট্রে ঈদ

আগামীকাল শুক্রবার যুক্তরাষ্ট্রে পবিত্র ঈদুল ফিতর উদযাপিত হবে। এ উপলক্ষ্যে যুক্তরাষ্ট্রের রাজধানীসহ বৃহত্তর ওয়াশিংটনের মেরিল্যান্ড, ভার্জিনিয়া ও ওয়াশিংটন ডিসিতে বসবাসরত মুসলিম সম্প্রদায়ের মধ্যে আনন্দের বন্যা বয়ে যাচ্ছে। বৃহত্তর ওয়াশিংটনের অল ডালাস মুসলিম সেন্টার (এডাম সেন্টার) পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আগামীকাল শুক্রবার সেন্টারের প্রত্যেকটি শাখায় পবিত্র ঈদুল ফিতরের নামাজের আয়োজন করেছে। এডাম সেন্টারে আয়োজিত পবিত্র ঈদুল ফিতরের নামাজের সময়সূচি সংক্রান্ত যাবতীয় তথ্যের জন্য সেন্টারের বিভিন্ন শাখায় যোগাযোগ করা যেতে পারে। 

ভার্জিনিয়ার উডব্রীজ ম্যানাসাস সংলগ্ন দার আল নুর মসজিদে শুক্রবার পবিত্র ঈদুল ফিতরের ৪টি জামাতের আয়োজন করেছে। জামাতগুলো সকাল সাড়ে ৬টা, ৮টা, সোয়া ৯টা ও সাড়ে ১০টায় অনুষ্ঠিত হবে। ভার্জিনিয়ার ফলসচার্চের দারুল হিজরা মসজিদে শুক্রবার পবিত্র ঈদুল ফিতরের ৬টি জামাতের আয়োজন করা হয়েছে। জামাতগুলো সকাল ৭টা, ৮টা, ৯টা, সোয়া ১০টা, সোয়া ১১টা ও সোয়া ১২টায় অনুষ্ঠিত হবে। 

বৃহত্তর ওয়াশিংটনের বাংলাদেশ এসোসিয়েশন অব আমেরিকা ইনক (বাই) শুক্রবার পবিত্র ঈদুল ফিতরের দুটি জামাতের আয়োজন করেছে। জামাত দুটি ওয়েন্ডহ্যাম গার্ডেন ম্যানাসাস, ১০৮০০ ভান্দর লেইন, ম্যানাসাস, ভার্জিনিয়া ২০১০৯ এ সকলা ৯টা এবং ১০ ঘটিকার সময় অনুষ্ঠিত হবে। তবে এই রিপোর্ট লেখা পর্যন্ত ভার্জিনিয়ার আর্লিটনস্থ বায়তুল মোকারম মসজিদ থেকে কোনো ঘোষণা পাওয়া যায়নি।

বিডি-প্রতিদিন/১৪ জুন, ২০১৮/মাহবুব

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow