Bangladesh Pratidin

প্রকাশ : ২০ জানুয়ারি, ২০১৮ ১২:২৩ অনলাইন ভার্সন
আপডেট : ২০ জানুয়ারি, ২০১৮ ১২:২৪
বন্ডে বিনিয়োগে পেতে পারেন ১ লাখ টাকার পুরস্কার
নূর মোহাম্মদ
বন্ডে বিনিয়োগে পেতে পারেন ১ লাখ টাকার পুরস্কার

সংযুক্ত আরব আমিরাতে প্রায় আট লাখ প্রবাসী কর্মরত রয়েছেন। সকলকে সশ্রদ্ধ সালাম জানাচ্ছি।  যারা গত ১৭ জানুয়ারি বাংলাদেশ প্রতিদিন এর অনলাইনে “প্রবাসী, আপনি আপনার জন্য” শিরোনামে বন্ড নিয়ে প্রকাশিত আমার লেখা প্রথম কিস্তি পড়েছেন, তাদের আগ্রহ ও নানা প্রশ্নের উত্তর দিতে এবং যারা এখনো সেটি পড়ে নিতে পারেননি তাদেরও আগ্রহ জন্মাবে জেনে দ্বিতীয় কিস্তি তুলে ধরছি।

আসন্ন ৭ মার্চ ২০১৮, জাতির পিতার ৭ মার্চের ভাষণ আমরা সংযুক্ত আরব আমিরত এ অপূর্ব আনুষ্ঠানিকভাবে পালন করব। এ উপলক্ষে একটি সুখবর দিতে চাই। ২১ ফেব্রুয়ারি থেকে ৫ মার্চ ২০১৮ তারিখের মধ্যে, যে সব স্বল্প আয়ের প্রবাসী ভাইয়েরা (মাসিক আয় অনধিক  ১২০০/= দিরহাম) এক লাখ টাকার "WAGE EARNERS DEVELOPMENT BOND" ছেলে বা মেয়েকে নমিনী করে, জনতা ব্যাংক লিঃ থেকে খরিদ করে, বন্ড এ বিনিয়োগ করবেন তাদের জন্যে এ সুখবর। ভাগ্যবান বিনিয়োগকারী ৭ মার্চ এর জাতীয় অনুষ্ঠানে পুরস্কৃত হবেন। পুরস্কারটিও এক লাখ টাকার "WAGE EARNERS DEVELOPMENT BOND"। যা ভাগ্যবান বিনিয়োগকারীর নামে জনতা ব্যাংক লি: এর দুবাই শাখায় আমার অর্থে ইস্যু করব।

বন্ড এ বিনিয়োগে প্রবাসীদের আগ্রহী করতে, আমার এই উদ্যোগ আশাকরি। আশাকরি সকলের সহযোগিতায় সফল হবো। যা দেশের রিজার্ভ এ ইতিবাচক ভূমিকা রাখবে বলে আমার বিশ্বাস। ২০০ জনের ২০০ টি বন্ড এর ক্রমিক নম্বর থেকে ভাগ্যবান প্রবাসী নতুন একটি বন্ড পুরস্কার হিসেবে অনুষ্ঠানের প্রধান অতিথি থেকে গ্রহণ করবেন। ২০০ টি বন্ড এর ফটোকপি (উল্লেখিত সময়ে ইস্যু করা বন্ড) থেকে ভাগ্যবানের নম্বরটি বিশেষ ব্যবস্থায় সংগ্রহ করে তা পুরস্কৃত বলে ঘোষণা করা হবে।  

আসুন ৭ মার্চ কে উদযাপন করি, বন্ড এ বিনিয়োগ করে লাভবান হই। দেশের রিজার্ভকে বৃদ্ধি করি।

লেখক: সেক্রেটারি জেনারেল, বাংলাদেশ বিজিনেস কাউন্সিল, দুবাই, সংযুক্ত আরব আমিরাত।

(পাঠক কলাম বিভাগে প্রকাশিত মতামত একান্তই পাঠকের, তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়)

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন/ জনি

আপনার মন্তব্য

up-arrow