সোমবার, ৪ জুন, ২০১৮ ০০:০০ টা

অন্যরকম বাম্পার খুশি

অন্যরকম বাম্পার খুশি

খুশির পরিমাণ যখন বেশি তখন বাম্পার খুশিই বলা যায়। ঈদ সামনে রেখে ইতিমধ্যে অনেকেই বাম্পার খুশিতে ভাসছেন। তাদের খুশি দেখে অনেকেই আছেন আতঙ্কে। অন্যরকম বাম্পার খুশিতে থাকার খোঁজ জানাচ্ছেন— আরিফ বিন নজরুল

প্রেমিকা সম্প্রদায়

ঈদের প্রচুর কেনাকাটা, প্রেমিকদের পকেট হালকা করে দেওয়ার উপযুক্ত সময় চলে আসছে কিছুদিন পরেই। সারা বছর প্রেমিকরা ধানাই-পানাই করে শপিং না করলেও ঈদ কেন্দ্র করে তাদের কোনো ছাড় নেই। যেভাবেই হোক তারা এবার ফতুর হবেই! আর তাই ঈদ শপিং করার বাহানায় প্রেমিকদের ফতুর করা উত্তম সময় চলে আসছে দেখেই কিছু প্রেমিকাদের মুখে হাসির রেখা ফুটে উঠছে।

 

লক্কড়ঝক্কড় বাস-লঞ্চ মালিকরা

উপচে পড়া ভিড়ের সুযোগ পেয়ে লক্কড়ঝক্কড় বাস-লঞ্চ নামিয়ে থাকেন। যত্ত খুশি গাদাগাদি করে মানুষ উঠিয়ে, অধিক দামে টিকিট বিক্রি করে হাজারগুণ মুনাফা অর্জনের সময় তো এখনই। এ কারণেই তাদের মুখে হাসির রেখা দেখা যাচ্ছে।

অসাধু ব্যবসায়ীরা

অসাধু ব্যবসায়ীদের তো সারা বছরই চরম বিজনেস। তার ওপর এবার আরও ঈদের মতো উপযুক্ত মকাও পেয়েছে তারা— এবার তো যত খুশি সিন্ডিকেট, ভেজালপণ্যের কারবার, কালোবাজারি ইত্যাদি করে ভোক্তাদের নাকানি-চুবানি দিতেও দ্বিধাবোধ করবে না তারা। তাইতো তাদের ঈদকেন্দ্রিক বাম্পার খুশি।

ছিনতাইকারী

ঈদের শপিং করে ফেরার পথে, অফিস থেকে ঈদ বোনাস নিয়ে ফেরার পথে অধিক পরিমাণ ছিনতাইয়ের শিকার হওয়ার সময় চলে এসেছে। ছিনতাই সারা বছর হলেও সফলতা কম পাওয়া যায়। ঈদ মৌসুমে তাদেরও বাম্পার ছিনতাইয়ের সুযোগ বেড়ে গিয়েছে। তাইতো তাদের এত হাসির কারণ।

 

মলম পার্টির সদস্যরা

অজ্ঞাতনামা এই মলম পার্টির সদস্যরা আরও বেশি সক্রিয় হয়ে উঠছে আসছে ঈদকে কেন্দ্র করে। তারা নিজেদের মলমের স্টক বাড়িয়ে নিচ্ছে সুবিধামতো। আর কৌশলগুলো ঝালিয়ে নিচ্ছে সঠিক মাত্রায় মলম প্রয়োগের আশায়। তারা এই ঈদের মৌসুমেই বেশি মানুষকে সর্বস্বান্ত করার রেকর্ড গড়ে থাকে। আর তাইতো ঈদ আসছে দেখে তাদেরও হাসির বাহার বেড়েই চলছে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর