রবিবার, ১ নভেম্বর, ২০১৫ ০০:০০ টা

বিপিএলের লোগো উন্মোচন

ক্রীড়া প্রতিবেদক

বিপিএলের লোগো উন্মোচন

শুরু হয়ে গেল বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) কাউনডাউন। গতকাল রাজধানীর এক অভিজাত হোটেলে টুর্নামেন্টের লোগো উন্মোচন করা হয়। বিপিএলের তৃতীয় আসরের টাইটেল স্পন্সর হয়েছে দেশের শীর্ষস্থানীয় বৈদ্যুতিক কেবল উৎপাদনকারী প্রতিষ্ঠান বিআরবি। এবারের টুর্নামেন্টের নাম, ‘বিআরবি বিপিএল টি-২০’। লোগো উন্মোচন অনুষ্ঠানে বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বলেন, ‘আজ (কাল) থেকেই শুরু হয়ে গেল বিপিএল তৃতীয় আসরের কাউন্টডাউন। এক বছর বিরতির পর এই জমজমাট ক্রিকেট আয়োজন আমরা আবার শুরু করতে যাচ্ছি। এটি শুরু করা ছিল আমাদের জন্য একটি চ্যালেঞ্জ। বিআরবি কেবলসকে ধন্যবাদ, ক্রিকেটের অগ্রযাত্রায় অংশীদার হওয়ার জন্য।’

বিআরবি কেবলসের পরিচালক মেজবাহুর রহমান বলেন, ‘অন্যতম বিশ্বে, বাংলাদেশে শীর্ষে’ এই স্লোগানে এগিয়ে চলা বিআরবি কেবলস  দেশব্যাপী তার পণ্যের মাধ্যমে যে ভালোবাসা ও আস্থার প্রতীক হয়ে উঠেছে, ক্রিকেটের মাধ্যমে সেই ভালোবাসার সঙ্গে আরেকটি  সেতুবন্ধন  তৈরি হবে এই আশাতেই আমরা বিপিএলের টাইটেল স্পন্সর হিসেবে এগিয়ে এসেছি। বাংলাদেশের সর্বস্তরের মানুষের ক্রিকেট অনুরাগ এখন বিশ্বের দরবারে সমাদৃত। আমরা দেশের মানুষের ক্রিকেটের প্রতি এই ভালোবাসা ও অনুরাগকে শ্রদ্ধা করি।’ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইভেন ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান মাত্রা-আরডেন্ট-এর সানাউল আরেফিন।

বিপিএলের যাত্রা শুরু হয় ২০১২ সালে। প্রথম আসরে টাইটেল স্পন্সর ছিল ডেসটিনি লিমিটেড ও বৈশাখী টিভি। ২০১৩ সালে প্রাইম ব্যাংক ছিল দ্বিতীয় আসরের টাইটেল স্পন্সর। এবার বিআরবি। আগামী ২০ নভেম্বর জমকালো উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমের পর্দা উঠবে বিপিএলের তৃতীয় আসরের। খেলা মাঠে গড়াবে ২২ নভেম্বর। ১৫ ডিসেম্বর অনুষ্ঠিত হবে ফাইনাল।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর