শিরোনাম
শনিবার, ৯ জানুয়ারি, ২০১৬ ০০:০০ টা

ফুটবল উন্মাদনায় যশোর

নিজস্ব প্রতিবেদক, যশোর

ফুটবল উন্মাদনায় যশোর

যশোর শামস-উল হুদা স্টেডিয়ামে উদ্বোধনী ম্যাচ দেখতে গ্যালারিতে উপচে পড়া দর্শকের সমাগম —বাংলাদেশ প্রতিদিন

খেলা শুরুর এক ঘণ্টা আগেও যশোর শামস-উল হুদা স্টেডিয়ামের গ্যালারির চিত্র ছিল হতাশাজনক। কিন্তু খেলা শুরুর ঠিক আগমুহূর্তে ভরে উঠতে থাকে গ্যালারি। তারপরও ঠিক দুই বছর আগে এই মাঠে বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচের দিনের কথা যদি মনে থাকে, তবে বলতেই হবে গতকাল দর্শকের সংখ্যা আসলে বেশ কমই হয়েছে। গ্যালারির অনেকটাই ছিল ফাঁকা। স্থানীয়রা বলছেন, ওই ম্যাচের দিন গ্যালারিতে ছিল ১২ হাজার দর্শকের উপচে পড়া ভিড়। খেলা চলাকালীন স্টেডিয়ামের বাইরেও অপেক্ষায় ছিলেন সমসংখ্যক দর্শক। তাহলে গতকালের খেলায় দর্শক কম হলো কেন? সাংবাদিক গ্যালারিতে কুশল বিনিময় করতে আসা জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি আসাদুজ্জামান মিঠুর কাছে এ প্রশ্ন ছুড়ে দেন সাংবাদিকরা। মিঠু বলেন, টুর্নামেন্ট আয়োজনের জন্য হাতে সময় পাওয়া গিয়েছিল খুবই কম। তা ছাড়া মাত্র একদিন আগে টিকিট হাতে পাওয়ায় সেগুলো বিক্রি করার সময়ও কম পাওয়া গেছে। এসব কারণেই হয়তো দর্শকের সংখ্যা কিছুটা কম হয়েছে বলে মনে করছেন তিনি।

জাল টিকিট! আটক ২ : যশোর শামস-উল-হুদা স্টেডিয়ামে টিকিট কালোবাজারির অভিযোগে রনি ও সুজন নামে দুই যুবককে আটক করেছে পুলিশ। যশোর কোতোয়ালি থানার ওসি শিকদার আক্কাস আলী বলেন, ওই দুই যুবকের কাছে ২০০ পিসের দুই বান্ডিল টিকিট ছিল। একটি বান্ডিলের টিকিটে বাফুফের সরবরাহ টিকিটের মতো কোনো লোগো নেই। সেগুলো জাল বলে ধারণা করা হচ্ছে। ওসি বলেন, এ ব্যাপারে তদন্ত করা হচ্ছে, সত্যতা পেলে মামলা করা হবে।

আন্তর্জাতিক ভেন্যু হবে কি? : যশোরের ফুটবল-পাগল দর্শক, খেলোয়াড়, কর্মকর্তাদের দীর্ঘদিনের দাবি যশোর শামস-উল-হুদা স্টেডিয়ামকে আন্তর্জাতিক ভেন্যু করা হোক। দুই বছর আগে বাংলাদেশ ও শ্রীলঙ্কা দলের মধ্যকার একটি প্রীতি ম্যাচ সফলভাবে আয়োজনের পর থেকেই এ দাবি জোরালো হতে থাকে। সর্বশেষ বঙ্গবন্ধু আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্টের গুরুত্বপূর্ণ চারটি খেলা আয়োজক হওয়ার পর গতকাল অনেকের মুখেই শোনা গেছে, এবার হয়তো এ স্টেডিয়ামটি আন্তর্জাতিক ভেন্যু হবে।

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর